9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

কম্বলের নীচে ভিকি-অঙ্কিতার ভিডিও ভাইরাল

কম্বলের নীচে ভিকি-অঙ্কিতার ভিডিও ভাইরাল
ছবি সংগৃহীত

হিন্দি টেলিভিশনের অন্যতম ‘হায়েস্ট পেইড’ নায়িকা অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিশতা’র সুবাদে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন কিন্তু বিতর্ক তাকে কিছুতেই পিছু ছাড়ে না। বিগ বস সিজন ১৭-তে দেখা মিলছে অভিনেত্রীর। স্বামী ভিকি জৈনের হাত ধরে এই রিয়েলিটি শো-এর মঞ্চে হাজির হন তিনি।

সোশ্যালে ‘আদর্শ দম্পতি’ হিসাবেই পরিচিত অঙ্কিতা-ভিকি। তবে বিগ বসের ঘরে প্রেম কম আর ঝগড়া বেশি হয় দুজনের। কিছুদিন আগেই এই রিয়েলিটি শো-এর একটি ভিডিও ভাইরাল হয়, সেখানে ভিকি তেড়ে এসেছিলেন অঙ্কিতার দিকে। সেই চড়কাণ্ড এখন অতীত! তবে বিগ বসের ঘরের সাম্প্রতিক ঘটনায় ফের চোখ ছানাবড়া নেটিজেনদের।

- Advertisement -

সোশ্যালে ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানেই কম্বলে শরীর ঢেকে অন্তরঙ্গ অবস্থায় পাওয়া গেছে ভিকি-অঙ্কিতাকে। সেই দৃশ্য দেখে অনেকেই ভিকি-অঙ্কিতাকে মনে করিয়েছেন, ‘এটা ফ্যামিলি শো, শালীনতা বজায় রাখা উচিত’। অনেকে মনে করেন, এটা বিগ বসের নিয়ম বিরুদ্ধ, তাই অবিলম্বে জুটিকে ঘর থেকে তাড়িয়ে দেওয়া উচিত। নীতি পুলিশরা ক্ষুব্ধ হলেও স্বামী-স্ত্রীর এই অন্তরঙ্গতাকে খারাপভাবে নেওয়ার কিছু নেই, তাদের চোখে এটা ‘নরমাল’।

ওদিকে অঙ্কিতার মা ভাবনা লোখান্ডে মেয়ে-জামাইয়ের ঝামেলা প্রসঙ্গে মুখ খুলেছেন। ভিকি কি সত্যিই চড় মারতে গিয়েছিলেন অঙ্কিতাকে? নায়িকার মা সাফ বলেন, এটা একদম ভুল। আমি চিনি ভিকিকে। আমরা একসঙ্গে থাকি। এইরকম কিছুই ঘটেনি। দুজনে পরস্পরকে খুব ভালোবাসে।

যদিও অঙ্কিতার মায়ের কথায় চিঁড়ে ভেজেনি! কারণ ভিকি ওইদিন মেজাজ হারিয়ে অঙ্কিতাকে চড় মারতে গিয়েছিলেন, এমনটাই ধারণা নিন্দকদের।

অভিষেক কুমারের সঙ্গে খাবার নিয়ে নতুন পর্বে ঝামেলা চলছিল ভিকি জৈনের। তাদের এই ঝগড়ার মধ্যে ভিকির স্ত্রী অঙ্কিতা কথা বলতে যান। এই ঝগড়ার মধ্যে তার স্ত্রীর ঢুকে পড়া মোটেই মানতে পারেননি ভিকি, বিরক্ত হয়ে মেজাজ হারান এবং চড় মারতে যাওয়ার ভঙ্গিতে তেড়ে যান। এই ঘটনা ঘটার পরই স্তম্ভিত হয়ে যান অঙ্কিতা। পরে অবশ্য ভিকির পক্ষ নিয়েই কথা বলেছেন অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles