20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

সুশান্তের সঙ্গে পরিণীতি ও বাণীর যে দৃশ্য সহ্য করতে পারেননি অঙ্কিতা

সুশান্তের সঙ্গে পরিণীতি ও বাণীর যে দৃশ্য সহ্য করতে পারেননি অঙ্কিতা
সেই দৃশ্য সহ্য করতে পারেননি সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে

‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবির মাধ্যমে ২০১৩ সালে বলিউডে পা রাখেন সুশান্ত সিং রাজপুত। তার বিপরীতে দুই নায়িকাকে দেখা যায়। একজন বাণী কাপুর, অন্যজন পরিণীতি চোপড়া। দুজনের সঙ্গেই ঘনিষ্ঠ দৃশ্য ছিল নায়কের। সেই দৃশ্য সহ্য করতে পারেননি সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে।

সম্প্রতি অঙ্কিতা স্বামীকে সঙ্গে নিয়ে এসেছেন ‘বিগ বসের’ ঘরে। যতবার সুশান্তের কথা বলেছেন, ততবার প্রমাণিত হয়েছে তাকে কতটা ভালোবাসতেন অঙ্কিতা। ‘বিগ বসে’ সুশান্তের কথা বলতে বলতে তাকে কাঁদতেও দেখা যায়।

- Advertisement -

সুশান্তকে নিয়ে ঠিক কতটা স্পর্শকাতর ছিলেন সেই বিষয়ে অঙ্কিতা জানান, অন্য নায়িকার সঙ্গে চুম্বনরত দেখলেই কান্নায় ভেঙে পড়তেন।

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে- বাণী ও পরিণীতির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য ছিল নায়কের। বারকয়েক নিবিড় চুম্বনের দৃশ্যও ছিল। সেই সময় অঙ্কিতার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। সুশান্তকে নিয়ে ভীষণরকম স্পর্শকাতর ছিলেন বরাবরই তা স্বীকার করে এসেছেন অভিনেত্রী। তাই অন্য নায়িকাদের সঙ্গে সুশান্তকে চুম্বনরত অবস্থায় দেখে কেঁদে ফেলেছিলেন অঙ্কিতা।

সম্প্রতি ‘বিগ বসের’ ঘরে অন্য এক প্রতিযোগী অভিষেক কুমারের কাছে স্মৃতি রোমন্থন করতে গিয়ে অঙ্কিতা বলেন, ‘সুশান্ত আমাকে বলেছিল ছবিতে ওর বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। ওর কাছে বিষয়গুলো খুব স্বাভাবিক ছিল। তবে ও জানত আমি হয়তো সহ্য করতে পারব না। ছবিটা আমাকে দেখানোর জন্য গোটা যশরাজ স্টুডিওটা বুক করে সুশান্ত। ও জানত আমি আবেগপ্রবণ। ঠিক যেমনটা ভেবেছিল, তেমনটাই হয়। আমি ওকে চুম্বনরত অবস্থায় দেখে কান্নায় ভেঙে পড়ি।’

- Advertisement -

Related Articles

Latest Articles