6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

হিন্দুস্তান টাইমসের নজরকাড়া তারাদের তালিকায় জয়া

হিন্দুস্তান টাইমসের নজরকাড়া তারাদের তালিকায় জয়া
অভিনেত্রী জয়া আহসান

বাংলাদেশের সীমানা পেরিয়ে ওপার বাংলায় নিজের খ্যাতি ছড়িয়েছেন অভিনেত্রী জয়া আহসান। বেশ কটি ভারতীয় বাংলা সিনেমা উপহার দিয়েছেন তিনি। চলতি মাসের শুরুতে হিন্দি সিনেমায় অভিষেক হয়েছে এই গুণী অভিনেত্রীর। ‘কড়ক সিং’ শিরোনামের এ সিনেমা ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পেয়েছে।

অনিরুদ্ধ রায় চৌধুরী নির্মিত এ সিনেমায় নয়না চরিত্রে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছেন জয়া আহসান। চলতি বছরে ওটিটিতে নজরকাড়া পারফর্ম করা নতুন শিল্পীদের তালিকা প্রকাশ করেছে ভারতীয় দৈনিক হিন্দুস্তান টাইমস। এ তালিকায় জায়গা পেয়েছেন জয়া আহসান। মূলত, ‘কড়ক সিং’ সিনেমায় অভিনয়ের জন্য জয়ার এই প্রাপ্তি।

- Advertisement -

হিন্দুস্তান টাইমস জয়া আহসানের প্রশংসা করে জানিয়েছে, অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত ‘কড়ক সিং’ সিনেমায় পঙ্কজ ত্রিপাঠির প্রেমিকার চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন এই বাংলাদেশি অভিনেত্রী।

জয়া আহসান ছাড়াও হিন্দুস্তান টাইমসের এ তালিকায় জায়গা পেয়েছেন সুবিন্দর ভিকি, সিদ্ধান্ত গুপ্ত, অম্রুতা সুভাস, ভুবন অরোরা, গগন দেব রিয়ার প্রমুখ।

সিনেমাটির গল্প এগিয়েছে অ্যামনেশিয়ায় আক্রান্ত অর্থনৈতিক দুর্নীতি বিভাগের এক কর্মকর্তাকে নিয়ে। এ কর্মকর্তা শ্রীবাস্তব ওরফে কড়ক সিং কেন, কীভাবে হাসপাতালে হাজির হলেন, তা নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। সিনেমাটিতে কড়ক সিং চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি; তার প্রেমিকা নয়না চরিত্র রূপায়ন করেছেন জয়া আহসান।

জয়া আহসান ছাড়া ‘কড়ক সিং’ সিনেমায় আরো অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি, পার্বতী, পরেশ পাহুজা, দিলীপ শংকর প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles