30.2 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

লন্ডনের সড়কে সারা-গিল! নতুন গুঞ্জন শুরু

লন্ডনের সড়কে সারা-গিল! নতুন গুঞ্জন শুরু
শুভমান গিল ও শচীন টেন্ডুলকারের কন্যা সারা

একজন উদীয়মান ভারতীয় ক্রিকেটার শুভমান গিল। অন্যজন লিটল মাস্টার শচীন টেন্ডুলকারের কন্যা সারা। সারা ও শুভমান প্রেম করছেন, এই কানুঘুষা দীর্ঘদিনের। নতুন গুঞ্জন শোনা যাচ্ছে— বিয়ে করছেন এ জুটি।

শুভমান গিল ও সারা টেন্ডুলকারকে নিয়ে আলোচনার শেষ নেই। মুম্বাইয়ে সারা ও শুভমানের সম্পর্ককে কেন্দ্র করে চলছে নতুন গুঞ্জন। যদিও এ প্রসঙ্গে তারা কেউ কখনো কোনো মন্তব্য করেননি। লন্ডনের রাস্তায় নাকি ঘুরতে দেখা গেছে তাদের। শহরে অনেক বারই তাদের একসঙ্গে দেখা গেছে।

- Advertisement -

সম্প্রতি ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, লন্ডনের রাস্তায় হাঁটছেন শুভমান। পরনে কালো কোট, গলায় মাফলার। রাস্তা পার হচ্ছেন তিনি। তার পাশে হাঁটছেন সারা। তাদের দুজনকে হাসতে দেখা গেছে। তবে কেউ কারও সঙ্গে কথা বলছেন না।

সেই ভিডিও দেখে অনেকে ধরেই নিয়েছিলেন, তিনি বুঝি সারা। তবে খোঁজ নিয়ে জানা যায়, ভিডিওর মেয়েটি মোটেই সারা নন।

উল্লেখ্য, সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন বেশ কিছু ম্যাচে স্টেডিয়ামে দেখা গেছে সারাকে। শুভমান যখন বিশ্বকাপে তার প্রথম সেঞ্চুরির কাছ থেকে আউট হয়ে ফিরে যায়, তখন সারার চোখেমুখে কালো ছায়া দেখা যায়। মুখের ওপর দুই হাত চেপে ধরেন তিনি। পরক্ষণেই আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে ভালো খেলার জন্য শুভমানকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি শচীনকন্যা। এতদিন খেলার মাঠের বাইরে কিংবা বলিউডের পার্টির আড়ালেই চলছিল তাদের প্রেম। এবার নাকি বিয়ে করতে চলেছেন সারা-শুভমান! তবে কারও মুখ থেকেই এ বিষয়ে এখনো কিছু শোনা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles