14.4 C
Toronto
শনিবার, জুন ১৫, ২০২৪

শান্তি মিলবে কন্যার, ধন বাড়বে কুম্ভের!

শান্তি মিলবে কন্যার, ধন বাড়বে কুম্ভের!
ছবি সংগৃহীত

আজ ২৪ ডিসেম্বর ২০২৩, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আনন্দে দিন কাটাবেন মেষ রাশির জাতকরা। বহুদিন পর আপনাদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। কারও সাহায্যে আটকে থাকা টাকাও ফিরে পেতে পারেন। চাকরিজীবীরা আর্থিক পরিকল্পনায় লগ্নি করতে পারেন। কর্মক্ষেত্রে বিরোধীরা আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারেন। ধৈর্য সহকারে তাদের মোকাবিলা করুন।

- Advertisement -

বৃষ: বৃষ রাশির জাতকরা বহুদিনের সমস্যা থেকে মুক্তি পাবেন। দিনটি শুভ থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির একাধিক সুযোগ পাবেন। ধন লাভের যোগ সৃষ্টি হচ্ছে। বহু প্রচেষ্টার পর আপনাদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে। অংশীদারির ব্যবসায় লাভ হবে। ছাত্রদের জন্য দিনটি ভালো। পড়াশোনায় মনোনিবেশ করবেন। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে।

মিথুন: মিথুন রাশির জাতকরা আবেগের দিক দিয়ে দুর্বল থাকবেন। আবেগে ভেসে ছোটখাটো কথায় রেগে যেতে পারেন। তাই সংযমী হন। কর্মক্ষেত্রে একাধিক চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারেন। ফলে মানসিক অবসাদ বাড়তে পারে। চাকরি ও ব্যবসার জন্য দিন অনুকূল। তবে আপাতত কোনো বড়সড় লগ্নি করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো কারণে বিবাদ হতে পারে।

কর্কট: কর্কট রাশির জাতকরা দিনের শুরু থেকেই কাজ পুরো করায় ব্যস্ত হয়ে পড়বেন। ফলে মানসিক অবসাদ দেখা দিতে পারে। অংশীদারি ব্যবসায় আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে। অর্থ লগ্নি এড়িয়ে যান। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ বিষয়ে মনোযোগ করতে চাইবেন না। ছাত্রদের জন্য আজকের দিন খুব একটা বিশেষ ভাবে কাটবে না। পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। পরিবারে অবসাদের পরিবেশ থাকবে।

সিংহ: সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি আর্থিক দিক দিয়ে অত্যন্ত শুভ। বন্ধুদের সহযোগিতায় একাধিক কাজ সম্পন্ন হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। তবে পুনরায় ঋণ দেবেন না। সুসংবাদ পেতে পারেন। এর ফলে মনের চাপ হালকা হবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন, যা কেরিয়ারের পক্ষে লাভজনক প্রমাণিত হবে।

কন্যা: কন্যা রাশির জাতকরা সকাল থেকেই মানসিক শান্তি অনুভব করবেন। গত কয়েকদিনের সমস্যার সমাধান হবে। সন্তানের বিষয়ে কোনো সুসংবাদ পেতে পারেন। আর্থিক পরিকল্পনার ফলে ভবিষ্যতে লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত করার চেষ্টা করবেন। প্রেম সম্পর্কের জন্য ভালো দিন। বিয়ের প্রস্তাব পেতে পারেন।

তুলা: তুলা রাশির জাতকরা আজ সকাল থেকেই নানা কারণে দৌড়ঝাঁপ করে যাবেন। কর্মক্ষেত্রে একের পর এক একাধিক চ্যালেঞ্জের মুখে পড়বেন। ফলে মানসিক অবসাদ থাকবে। কোনও কারণে আর্থিক পরিকল্পনা আটকে যেতে পারে। চাকরি বা ব্যবসার কারণে ছোটখাটো যাত্রা করতে পারেন। অনাবশ্যক ব্যয় দেখা দিতে পারে। তাই ব্যয় নিয়ন্ত্রণ জরুরি। প্রেম সম্পর্কের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকদের দিনটি স্বস্তিতে ভরা থাকবে। চাকরি ও ব্যবসার জন্য লাভজনক দিন। ব্যবসায়ীরা নতুন চুক্তি সম্পাদন করতে পারেন। ফলে ভবিষ্যতে লাভ হবে। সৃজনশীল ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকদের জন্য আজকের দিন শুভ। নিজের প্রতিভার জন্য সম্মানিত ও পুরস্কৃত হতে পারেন। পড়ুয়াদের জন্য গুরুত্বপূর্ণ দিন। পরীক্ষায় কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। স্বামী-স্ত্রী কোথাও ঘুরতে যেতে পারেন।

ধনু: ধনু রাশির জাতকদের আজকের দিনটি শুভ। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। দীর্ঘদিনের পরিকল্পনা ভালো ভাবে সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে বসদের সাহায্যে প্রতিদিনের সমস্যার সমাধান হবে। রোজগার পরিবর্তনের সংক্রান্ত সিদ্ধান্তের ক্ষেত্রে দিনটি অনুকূল। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন ও জরুরি আলোচনা হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। বিবাদ এড়িয়ে যান।

মকর: মকর রাশির জাতকরা ব্যক্তিগত জীবন ও পেশা জীবনের মধ্যে ভালো সামঞ্জস্য বজায় রাখবেন। কিছু কিছু বিষয়ে মিশ্র প্রভাব পাবেন। কোনও কারণে আর্থিক জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। আর্থিক লেনেদেনে সাবধানতা অবলম্বন করুন। কাজের কারণে জরুরি যাত্রা করতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় ভালো। অবিবাহিত জাতকরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। পরিবারে পারস্পরিক সহযোগিতা থাকবে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতকদের ভাগ্য অনুকূলে থাকবে। ফলে আপনাদের একাধিক কাজ পূর্ণ হবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ধনলাভের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে সামান্য সমস্যা হতে পারে। নতুন ব্যবসা শুরুর জন্য দিন শুভ। পড়ুয়াদের জন্য দিন ভালো। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফলাফল পাবেন।

মীন: মীন রাশির জাতকদেরদিনটি আনন্দে কাটবে। আর্থিক পরিস্থিতি অনুকূল থাকবে। চাকরিজীবী ও ব্যবসায়ী জাতকরা জমি, বাড়ি বা গাড়ি কিনতে পারেন। ব্যবসায়ীরা অতি আত্মবিশ্বাসের কারণে ভুল সিদ্ধান্ত নেয়া থেকে বিরত থাকুন। কোনো পারিবারিক ঘটনার কারণে পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। পরিজনদের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles