6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

দু’টো প্লেনই পড়ল ভেঙে তবুও মিরাকলে বাঁচলেন তারা!

দু'টো প্লেনই পড়ল ভেঙে তবুও মিরাকলে বাঁচলেন তারা!
ভালবেসে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন দুজনের জীবনের পথ মিলেছিলও এক বিন্দুতে এসে সেই ভালবাসার জোরেই বোধহয় একসঙ্গে মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন যুগল

 

মিরাকল হয়তো একেই বলে। দু’জনে চড়েছিলেন দুই বিমানে। তবুও ভাগ্যের নিয়তির নির্মম পরিহাস। দুটো বিমানই ভেঙে পড়ল দুর্ঘটনায়। তবে ঘটনা সেখানেই শেষ নয়। দুর্ঘটনায় পড়েও ওই দম্পতি বেঁচে গেছেন।

- Advertisement -

জানা যায়, ভালবেসে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। দু’জনের জীবনের পথ মিলেছিলও এক বিন্দুতে এসে। সেই ভালবাসার জোরেই বোধহয় একসঙ্গে মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন যুগল। আলাদা আলাদা বিমানে চেপে যাচ্ছিলেন। কিছু সময়ের ব্যবধানে দুটো বিমানই ভেঙে পড়ে। তবে মারাত্মক কোনও অঘটন ঘটেনি। অল্পের জন্য বেঁচে গিয়েছেন দু’জনেই। আঘাতও বিশেষ কিছু নয়। শরীরের বিভিন্ন অংশের পেশিতে টান ধরেছে। তবে দু’জনেই আপাতত সুস্থ আছেন।

বছর তিরিশের স্টিফানো পিরিলির সঙ্গে ২২ বছরের অ্যান্তানিটো ডোমেসি সম্পর্কে আছেন কয়েক বছর। কিছু দিন আগেই তাঁদের আংটি বদল হয়েছে। চলছে বিয়ের প্রস্তুতিও। বিশেষ একটি কাজে ইতালির তুরিন শহরে যাচ্ছিলেন দু’জনে। ওই তরুণীর কিছু কাজ পড়ে যাওয়ায় স্টিফানোর সঙ্গে তিনি যেতে পারেননি। ফলে দু’জনে আলাদা বিমানে যাচ্ছিলেন। স্টিফানোর বিমানটি দুর্ঘটনার কবলে পড়ার কিছু ক্ষণের মধ্যেই অ্যান্তানিটোর বিমানটিও ভেঙে পড়ে। দুজনকেই বিমানকর্মীরা উদ্ধার করেন।

অ্যান্তোনিটোর এটা প্রথম বিমান সফর ছিল। এর আগে তিনি কখনও বিমানে চড়েননি। প্রথম বারই এমন অভিজ্ঞতা সত্যিই দুঃখজনক। শারীরিক কষ্ট ছাপিয়ে গিয়ে সেটাই বেশি যন্ত্রণা দিচ্ছে স্টিফানোকে। তবে যে কোনও মুহূর্তে বিপদ ঘটে যেতে পারত। নতুন জীবন শুরুর আগেই শেষ হয়ে যেতে পারত সব কিছু। মৃত্যুকে এত কাছ থেকে দেখে এসে স্টিফানোর উপলব্ধি, “আমার মনে হয় মৃত্যুও আমাদের আলাদা করতে পারবে না।”

- Advertisement -

Related Articles

Latest Articles