7.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

নারী সহকারীকে হোটেলে ডেকে বিছানায় ফেলে দেন ভিন ডিজেল!

নারী সহকারীকে হোটেলে ডেকে বিছানায় ফেলে দেন ভিন ডিজেল!
<br >ভিন ডিজেল

হলিউড তারকা ভিন ডিজেলের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ করেছেন তার প্রাক্তন সহকারী আস্টা জোয়ানাসন। আস্টা জানান, ২০১০ সালে হোটেল কক্ষে ডেকে নিয়ে তাকে যৌন নিপীড়ন করেন ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস তারকা। এ ঘটনায় অভিনেতার বিরুদ্ধে মামলাও করেছেন তিনি।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, ভিন ডিজেল জোর করে সহকারী আস্টাকে বিছানায় ফেলে দেন। এ সময় আস্টা বাধা দেওয়ার চেষ্টা করেন। পরে পালানোর চেষ্টা করলে অভিনেতা তাকে আটকে রাখেন এবং যৌন নিপীড়নে লিপ্ত হন। এর কয়েক ঘণ্টা পর সহকারী আস্টাকে চাকরি থেকে বরখাস্ত করা হয় বলে অভিযোগ।

- Advertisement -

আস্টা জানান, এ ঘটনা তাকে মানসিকভাবে আঘাত করেছিল। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন ভিন ডিজেলের আইনজীবী ব্রায়ান ফ্রিডম্যান। তিনি বলেন, ভিন ডিজেল তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। আস্টা তার নয় দিনের কর্মচারী ছিলেন। আইনজীবী অভিযোগগুলো ‘বিচিত্র’ বলে অভিহিত করেন।

এদিকে মামলাটি শুধুমাত্র ভিন ডিজেলকে যৌন নিপীড়নের জন্য অভিযুক্ত করেছে তা নয়। বরং লিঙ্গ বৈষম্য, অন্যায়ভাবে বহিষ্কারের মতো দাবিও তোলা হয়েছে। প্রাক্তন সহকারী আরও দাবি করেন ভিন ডিজেলের প্রতিষ্ঠানে এমন ঘটনা আগেও হয়েছে। তার আইনজীবী একটি বিবৃতিতে বলেছেন, ভিন ডিজেলকে যারা যৌন নিপীড়নের অনুমতি দিয়েছে এবং এসব বিষয় ধামাচাপা দিয়ে রেখেছে তারাও এসব অপরাধের জন্য দায়ী।

- Advertisement -

Related Articles

Latest Articles