23.3 C
Toronto
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

নিলামে ভুল ক্রিকেটার কিনে বিপাকে প্রীতি

নিলামে ভুল ক্রিকেটার কিনে বিপাকে প্রীতি
প্রিতি জিনতা

আইপিএলের নিলামে ভুল করে এক ক্রিকেটারকে কিনে ফেলে বিপাকে পঞ্জাব কিংস। পরে সেই ক্রিকেটারকে ছেড়ে দেওয়ার অনেক চেষ্টা করেও ব্যর্থ হন প্রীতি জিন্তা।

আইপিএলের নিলামে এক জন ক্রিকেটারকে কিনে তার পর তাকে ছেড়ে দেওয়ার জন্য লড়াই করা হয়তো এই প্রথম ঘটনা।

- Advertisement -

নিলামের শেষ দিকে দলগুলোকে জানানো হয়, তারা নিতে চান এমন কিছু ক্রিকেটারের নাম জমা দিলে তাদের নাম নিলামে তোলা হবে। সেই রাউন্ডে শশাঙ্ক সিংহের নাম ডাকেন নিলাম পরিচালনার দায়িত্বে থাকা মল্লিকা সাগর। ন্যূনতম মূল্য ২০ লাখ টাকায় তাকে কেনে পঞ্জাব।

তার পরেই হঠাৎ করেই পঞ্জাবের দুই মালিক প্রীতি জিন্তা ও নেস ওয়াদিয়া জানান, তারা ভুল ক্রিকেটার কিনেছেন। শশাঙ্ককে কিনতে চাননি তারা।
পঞ্জাব শশাঙ্ককে ফিরিয়ে নিতে বললেও মল্লিকা নিজের সিদ্ধান্তে অনড় থাকেন। তিনি জানান, একবার হাতুড়ির ঘা পড়ে যাওয়ার মানে নিলাম চূড়ান্ত।

সেই ক্রিকেটারকে নিতেই হবে। সেটা শুনে শশাঙ্ককে পুনরায় নিলামে তোলার আবেদন করে পঞ্জাব। কিন্তু আইপিএলের নিলামে এমন কোনও নিয়ম নেই। তাই সেই আবেদনও খারিজ হয়। শেষ পর্যন্ত শশাঙ্ককে নিতেই হয় পঞ্জাবকে।

নিলামে এর আগে দিল্লি এমন ঘটনা ঘটায়। এক ক্রিকেটারের নাম ঘোষণার পরে বিড করে দিল্লি। সঙ্গে সঙ্গেই তারা জানিয়ে দেয় ভুল ক্রিকেটারের জন্য বিড করেছে। সেই ক্রিকেটারকে তারা চায় না।

- Advertisement -

Related Articles

Latest Articles