7 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

কলকাতা গেলে শাকিবের জন্য কী আনেন অপু?

কলকাতা গেলে শাকিবের জন্য কী আনেন অপু?
<br >শাকিব খান ও অপু বিশ্বাস

ঢালিউডের একসময়ের জনপ্রিয় জুটি ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ভালোবেসে ঘরও বেঁধেছিলেন তারা। যদিও তাদের বিচ্ছেদের পর দীর্ঘ একটা সময় পার হয়ে গেছে। মাঝখানে বেশ কয়েকবার তাদের সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন উঠেছিল।

তবে সেটা শুধুই গুঞ্জন। অপু -শাকিবের সন্তান আব্রাহাম খান জয়ের কারণে বিভিন্ন সময় দুজনের দেখা হয়। এই দেখা হওয়াকে ঘিরে বিভিন্ন সময় তাঁরা আলোচনায় আসেন। এবার জানা গেলো, প্রতিবারই কলকাতা থেকে ফেরার সময় শাকিবের জন্য বিশেষ উপহার নিয়ে আসেন অপু বিশ্বাস।

- Advertisement -

এবার ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, কলকাতা থেকে যখনই বাংলাদেশে ফেরেন অপু, তখনই শাকিবের জন্য বিশেষ উপহার নিয়ে যান তিনি। আর সেই উপহার হচ্ছে কলকাতার সন্দেশ। কলকাতার বিখ্যাত মিষ্টির দোকান থেকে নলেন গুড়ের সন্দেশ নিয়ে আসেন শাকিবের জন্য। শুধু সন্দেশই নয়, শাকিবের প্রিয় কাজু বরফিও নিয়ে আসেন অপু।

শেষ বার যখন তিনি কলকাতায় গিয়েছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে এসেছিলেন শাকিবের জন্য। আর ছেলে আব্রাহামের জন্য এনেছিলেন শাঁখ সন্দেশ।

প্রকাশ্যে যদিও শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করতেই রাজি নন অপু। তবে ধারণা করা হচ্ছে, অপু- শাকিবের সম্পর্ক আগে থেকে অনেক ভালো হয়েছে। এর আগে, শাকিব অপু এক হচ্ছেন কিনা এমন প্রশ্নের জবাবে সংবাদমাধ্যমে অপু বলেছেন, ‘তখন রাগের বশে না বুঝে অনেক কথা বলে ফেলেছিলাম, এ জন্য আমাকে ভুগতে হয়েছে।

আমি আর ভুগতে চাই না। আমার মা-বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা-বাবা পেয়েছি। শুধু স্বামী নয়, সন্তান, শ্বশুর, শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন আমাকে, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।’

- Advertisement -

Related Articles

Latest Articles