21.7 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

ঐশ্বরিয়ার বিষয়ে ছেলেকে সাবধান করেছিলেন বিবেকের বাবা

ঐশ্বরিয়ার বিষয়ে ছেলেকে সাবধান করেছিলেন বিবেকের বাবা
আচমকাই সংবাদ শিরোনামে অ্যাশ বিবেকের দুই দশকের পুরনো প্রেম

অভিষেক-ঐশ্বরিয়ার দাম্পত্য জীবনের বিচ্ছেদগুঞ্জনের মধ্যেই আচমকাই সংবাদ শিরোনামে অ্যাশ-বিবেকের দুই দশকের পুরনো প্রেম।

অভিষেক-ঐশ্বরিয়ার সাজানো সংসারে ভাঙন ধরেছে— গত কয়েক মাস ধরেই এই চর্চা তুঙ্গে। শাশুড়ি-ননদের সঙ্গে নাকি মোটেই বনিবনা হচ্ছে না ঐশ্বরিয়ার। তাই মেয়েকে নিয়ে আলাদা থাকছেন তিনি।

- Advertisement -

‘অ্যানিমেল’-এর সাফল্যের সুবাদে লাইমলাইটে সুরেশ ওবেরয়। ছবিতে রণবীরের ঠাকুরদার চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছেলে বিবেকের সঙ্গে বচ্চনবধূর অতীত সম্পর্ক নিয়ে চর্চা উসকে দিলেন সুরেশ।

লেহরে রেট্রোকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, বিবেক নিজে কোনো দিন ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে একটা বাক্যও বাবাকে জানায়নি। ঐশ্বরিয়া-বিবেকের ‘প্রেম’ সম্পর্কে পরিচালক রাম গোপাল বর্মা জানিয়েছিলেন সুরেশকে। এর পর সহ-অভিনেত্রীর সঙ্গে ছেলেকে প্রেম না করার পরামর্শ দেন সুরেশ ওবেরয়।

সালমান-ঐশ্বরিয়ার প্রেম আর ব্রেকআপ খবর বলিউডে কারও অজানা ছিল না। সালমানের বিরুদ্ধে নির্যাতন, হেনস্তার অভিযোগ এনেছিলেন ঐশ্বরিয়া! এর পর বলিউডে কঠিন হচ্ছিল নীল নয়নার টিকে থাকার লড়াই। বন্ধু সালমানের জন্য শাহরুখও ঐশ্বরিয়াকে বাদ দিয়েছিলেন ‘চালতে চালতে’ ছবি থেকে। এর পর ‘কিউ! হো গয়া না’ সেটে বিবেক ও ঐশ্বরিয়ার মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। কিন্তু খুব বেশি দূর এগোয়নি সম্পর্ক।

সুরেশ বলেন, ওই মেয়েটাকে আমার খুব ভালো লাগত যখন ও বাড়িতে আসত। ছেলের বান্ধবী বাড়ি এলে আপনি তো ভালোবাসবেনই। বাকি কী ঘটছে সে ব্যাপারে আমি তো জানতাম না’।

প্রকাশ্যে কোনো দিন বিবেকের হাত ধরেননি ঐশ্বরিয়া। তবে সাংবাদিক বৈঠক ডেকে সালমানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন বিবেক ওবেরয়। সালমান খান তাকে হুমকি দিয়েছেন, মদ্যপ অবস্থায় গালিগালাজ করেছেন বলেও প্রকাশ্যে দাবি করেছিলেন। এর পর ধীরে ধীরে বিবেকের সঙ্গে বন্ধুত্বে দাড়ি টানেন সাবেক বিশ্বসুন্দরী।

এর পর ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। অতীতের সম্পর্কের টানাপোড়েনের জেরে ওবেরয় খানদানের সঙ্গে বচ্চন ফ্যামিলি বা সালমানের সম্পর্কের সমীকরণ বদলেছে?

- Advertisement -

Related Articles

Latest Articles