13 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

মশাল মিছিল ঠেকাতে পাঁচ মিনিট লাগবে না: শামীম ওসমান

মশাল মিছিল ঠেকাতে পাঁচ মিনিট লাগবে না: শামীম ওসমান
একেএম শামীম ওসমান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার মাঝি একেএম শামীম ওসমান বলেছেন, আমার এলাকায় মঙ্গলবার ধ্বংসাত্মক কাজ চালানো হলো। ফতুল্লায় ১৩-১৪ পয়েন্টে মশাল মিছিল করল। তারা সবাই সন্ত্রাসী। ওদের ঠেকাতে পাঁচ মিনিটও লাগবে না যদি জনগণ নির্দেশ দেয়; কিন্তু এগুলো কাদের ইন্ধনে করছে ওরা- এটা আমি প্রশ্ন রাখতে চাই।

বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডে নির্বাচনী সভায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

- Advertisement -

শামীম ওসমান বলেন, আমি মানসিকভাবে সুস্থ নেই। ট্রেনে একটা বাচ্চার ব্যাগ পড়ে আছে। সে তার বাবা-মাকে জড়িয়ে মারা গেল। এরা রাজনৈতিক দল! এগুলো দেখে আমি সুস্থ হতে পারিনি এখনো। আমারও একটা নাতি আছে। আমি মানুষকে বলতে চাই জেগে উঠুন এই নরপশুদের বিরুদ্ধে।

তিনি বলেন, নারায়ণগঞ্জে আমি নির্বাচিত হলে প্রতিটি ওয়ার্ড থেকে সব শ্রেণি-পেশার এক হাজার লোক নিয়ে কাজ শুরু করব। শুধু আওয়ামী লীগ না, সকল শ্রেণি-পেশা ও দলমতের লোক নিয়ে কাজ করব। আমার এখন মূল টার্গেট মাদক সন্ত্রাস নির্মূল করা। যারা নয়শ টাকার জন্য ফরম ফিলাপ করতে পারে না, সেসব ছাত্রদের পাশে দাঁড়ানোই হবে আমার লক্ষ্য।

শামীম ওসমান বলেন, যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছে তারা এখনো বাংলাদেশে রাজনীতি করে। আমি মনে করি স্বাধীনতা যুদ্ধের শহিদরা আজ লজ্জিত, আমিও লজ্জিত।

তিনি বলেন, বিএনপিকে আমি রাজনৈতিক দল ভাবতাম না। ২০১৪ সালে তারা স্কুল পুড়িয়েছে, মানুষ পুড়িয়ে মেরেছে। সেই সময় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলে আজ এ দিন দেখতে হতো না। এটা আমার সরকারের ব্যর্থতা।

শামীম ওসমান আরও বলেন, আপনি যদি মনে করেন ভবিষ্যৎ প্রজন্মকে ফল খাওয়াবেন তাহলে ফলগাছ লাগানো উচিত। আমাকে সার দিবেন পরিচর্যা করবেন। আর আমি যদি কাটাগাছ হই তাহলে সেটাকে কেটে ফেলে দেওয়া উচিত। আমি মানুষকে বলতে চাই জাগো।

- Advertisement -

Related Articles

Latest Articles