16.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

বন্ধুদের সঙ্গে সব সময় মদ খেতে চাইতাম : শ্রুতি হাসান

বন্ধুদের সঙ্গে সব সময় মদ খেতে চাইতাম : শ্রুতি হাসান
শ্রুতি হাসান

তারকাদের জীবনে মাদকাসক্তি একটি নিয়মিত অংশ। গ্ল্যামার জগতের বিভিন্ন পার্টিতে নিয়মিত হাজির থাকেন তাঁরা। কমবেশি অনেকেই মাদকের জগতে বিচরণ রাখেন। কেউ কেউ সেটি নিয়ন্ত্রণে রাখতে পারেন আবার কারো জন্য সেটি হয়ে যায় অভিশাপ।

ইতিহাস ঘেঁটে দেখা যায়, অনেক তারকা অতিরিক্ত মাদকাসক্তির জন্য নিজের ক্যারিয়ার ধ্বংস করে বসেছেন, তেমনি অনেকে আবার ধ্বংসের কিনারা থেকে ফেরতও এসেছেন। যেমনটা দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসানের ক্ষেত্রে। মদের নেশায় একসময় বুঁদ ছিলেন অভিনেত্রী। তবে নিজের সেই বদ-অভ্যাস ছাড়তে পেরেছেন সহজেই।

- Advertisement -

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সে প্রসঙ্গেই কথা বলেছেন অভিনেত্রী।
ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে, দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান সম্প্রতি তাঁর অ্যালকোহল যাত্রা সম্পর্কে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, কখনোই তিনি মাদকাসক্ত ছিলেন না। তবে কিছু সময়ের জন্য অ্যালকোহল তাঁর জীবনের একটি বড় অংশ ছিল।

বন্ধুদের সঙ্গে সব সময় মদ খেতে চাইতেন অভিনেত্রী।

‘আনট্রিগারেড উইথ আমিনজাজ’-এর সঙ্গে কথা বলতে গিয়ে শ্রুতি হাসান বলেছেন, ‘আমি এখন আট বছর ধরে শান্ত। কিন্তু বিষয়টি হচ্ছে, আপনি যখন মদ্যপান করেন না তখন পার্টিতে মদ্যপ লোকদের সহ্য করা কঠিন। তবে আমার কোনো অনুশোচনা নেই, এখন অতিরিক্ত আড্ডা নেই। শান্ত হওয়াটা আমার জন্য সবচেয়ে ভালো হয়েছে।

এটি এমন একটি পর্যায়, যা বাকি জীবনের জন্য আমরা পছন্দ করি।’
শ্রুতি শেয়ার করেছেন যে তিনি কখনোই মাদকাসক্ত ছিলেন না, কিন্তু সর্বদা তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে মদপান করতে চাইতেন। অভিনেত্রী বলেন, ‘আমি কখনোই মাদকাসক্ত ছিলাম না, কিন্তু অ্যালকোহল আমার জীবনে একটি বড় অংশ ছিল। তবে সেটি ইতিবাচক উপায়ে। আমি সর্বদা ক্ষুধার্ত ছিলাম এবং আমি সব সময় আমার বন্ধুদের সঙ্গে মদ খেতে চাইতাম। তবে আমি অনুভব করেছি যে এটি আমার নিয়ন্ত্রণে ছিল। আর আমি এটি ছাড়তেও পেরেছি।’

চলতি বছরটা শ্রুতি হাসানের জন্য বেশ ভালো বছর হিসেবেই ধরা যায়। এ বছর তিনি তেলুগু চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ভিরা সিমহা রেড্ডি, ওয়াল্টেয়ার ভিরাইয়া, এমনকি নানির ‘হাই নান্না’তেও একটি বিশেষ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। তিনি তাঁর একক গান ‘মনস্টার মেশিন’ও প্রকাশ করেছেন। সামনে তাঁকে দেখা যাবে বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্র ‘সালার’-এ। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন তিনি। ২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘সালার : পার্ট ১- সিজফায়ার।’

- Advertisement -

Related Articles

Latest Articles