21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

অডিশনের নামে নগ্ন দৃশ্য ধারণ, সেই ভিডিও পাওয়া গেল পর্নো সাইটে

অডিশনের নামে নগ্ন দৃশ্য ধারণ, সেই ভিডিও পাওয়া গেল পর্নো সাইটে
প্রতীকী ছবি

অডিশনের নাম করে নগ্ন দৃশ্য শুট করে তারপর সেই ভিডিও ইন্টারনেটে আপলোড করা হয়েছে। তিনজনের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন এক নবাগতা অভিনেত্রী। সেই অভিনেত্রীর বয়স ১৮ বছর। ইতোমধ্যেই পুলিশের কাছ নিজের অভিযোগ দায়ের করেছেন ওই নারী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, এই অভিযোগের বিষয়ে অরনালা পুলিশ জানিয়েছে, নবাগতা ওই অভিনেত্রীকে ১ নভেম্বর একটি প্রোডাকশন হাউজের এক ব্যক্তি ফোন করেন। তাকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির জন্য একটা সিনেমায় কাজের প্রস্তাব দেওয়া হয়। এর ঠিক পরের দিন ওই নারী অরনালা সমুদ্র সৈকতের কাছে একটা ফার্মহাউজে অডিশন দিতে যান। অভিযুক্তরা তাকে জানিয়েছিলেন, তারা একটা ওয়েব সিরিজের শুটিং করছেন।

- Advertisement -

কেন্দ্রীয় চরিত্রের জন্যই ওই নারীর অডিশন নেওয়া হচ্ছে।

অভিযোগকারী সেই নারী আরো বলেন, ‘আমি যখন খামারবাড়িতে পৌঁছালাম, সেখানে একজন ক্যামেরাম্যান, সহ-অভিনেতা এবং পরিচালক সহ মোট তিনজন ছিলেন। একজন নারী মেকআপ শিল্পীও ছিলেন।’ এরপর তিনি জানান, তাকে নগ্ন দৃশ্যের শুটিংয়ের জন্য বলা হয়।

তিনি রাজি না হলে, তাকে জোর করা হয়। অডিশনের পর, তিনি প্রোডাকশন হাউজ থেকে ডাক পাওয়ার আশায় ছিলেন। তবে এক মাসেরও বেশি সময় পার হলেও তার সঙ্গে কোনও যোগাযোগ করা হয়নি।
পর্নো সাইটে নিজের সেই ভিডিও পাওয়ার অভিযোগ করে সেই নারীর জানান, গত বুধবার তিনি খেয়াল করেন যে একটা পর্নো সাইটে তাঁর ভিডিও আপলোড করা হয়েছে। আর এরপরই তিনি পুলিশের দ্বারস্থ হন।

অরনালা পুলিশ জানিয়েছে যে তারা এই মামলা অপরাধ শাখায় স্থানান্তরিত করেছেন। এই ঘটনার পেছনে একটা বড় চক্র রয়েছে বলে পুলিশের অনুমান। তবে এখনো কাউকে আটক করা হয়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles