19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

অপু বিশ্বাসকে অভিযুক্ত করে সেই ‘কল রেকর্ড’ নিয়ে মুখ খুললেন মুন্নী

অপু বিশ্বাসকে অভিযুক্ত করে সেই ‘কল রেকর্ড’ নিয়ে মুখ খুললেন মুন্নী
ফারজানা মুন্নী তাপস ও অপু বিশ্বাস

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় আসেন চলচ্চিত্র তারকা শবনম বুবলী। বেসরকারি টিভি চ্যানেল গান বাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যায়। এই অভিযোগ তোলেন খোদ তাপসের স্ত্রী ফারজানা মুন্নী। এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি প্রকাশ করেন তাঁদের প্রেমের ঘটনা।

তবে অল্প সময়ের জন্য পোস্টটি ছিল তাঁর আইডিতে। পরে অবশ্য দাবি করা হয় আইডি হ্যাক হওয়ায় হ্যাকার এমন পোস্ট দিয়েছে।
কয়েক দিন পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আসে একটি কল রেকর্ড। সেখানে তাপস ও বুবলীর প্রেম নিয়ে বলতে শোনা যায় মুন্নীকে।

- Advertisement -

অবশ্য অপর প্রান্তে অপু বিশ্বাস থাকলেও তাঁর কোনো কথা শোনা যায় না। মুন্নীর কথাতেই বোঝা যায় অপর প্রান্তে অপু বিশ্বাসই ছিলেন। তবে ঘটনার প্রায় মাসখানেক পর সেই অডিও রেকর্ড নিয়ে কথা বললেন মুন্নী। এবার কোনো ফেসবুক পোস্টে নয়, কথা বলেছেন একটি অনুষ্ঠানে।

শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় সেই অনুষ্ঠানে হাজির ছিলেন তাপসও।
ফোন কলটির জন্য তিনি সরাসরি অপু বিশ্বাসকে অভিযুক্ত করেছেন। মুন্নী বলেন, ‘অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।’ অপুর কাছ থেকে মুন্নী এমনটি আশা করেননি বলেও জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে ফারজানা মুন্নী বলেন, ‘বেশ কিছু ঘটনা কেন্দ্র করে আমি মেন্টালি ডিস্টার্বড (মানসিকভাবে বিরক্ত) ছিলাম।

একদিন রাত ৩টার দিকে আমার নম্বরে অপু বিশ্বাস কল দেন। তিনি আমাকে জানান, তার জীবনে বুবলী কী কী করেছেন। অপুর কথা শুনে আমি কনফিউজড (বিভ্রান্ত) হয়ে যাই। ভাবতে শুরু করি, তাহলে কি বুবলী আমার সঙ্গেও এমন কিছু করবে? যেহেতু আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম, সেটা বুঝেই অপু বিশ্বাস আমাকে একের পর এক প্রশ্ন করে গেছেন। আমি উত্তর দিয়েছি। কিন্তু কখনো ভাবিনি তিনি আমাদের কলটা রেকর্ড করবেন।’

ফারজানা মুন্নী আরো বলেন, ‘পুরো বিষয়টি আমি তখন টেরও পাইনি। যে ক্লিপটা ভাইরাল হয়েছে, সেটা কিন্তু এডিট করা। সেখানে শুধু আমার কথা বলার অংশটুকুই রাখা হয়েছে। এ ঘটনায় আমি কষ্ট পেয়েছি। তাদের সব কিছু ঠিক করার জন্য আমাকে ব্যবহার করা হয়েছে। কাউকে ব্যবহার করে সম্পর্ক ঠিক করা যায় না। আমি তো একজন মেয়ে হিসেবে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেছি। সে প্রশ্ন করেছে, উত্তর দিয়েছি। এমন ঘটনা সত্যিই দুঃখজনক।’

মুন্নী আরো জানান, অপুর কাছ থেকে এমন কথা শুনে তিনি তাপসকে কিছুটা সন্দেহও করেছিলেন। ফলে ভুল-বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। তবে এখন তাঁদের সব ভুল-বোঝাবুঝির অবসান হয়েছে।

এ অনুষ্ঠানে ফারজানা মুন্নীর সঙ্গে তাঁর স্বামী কৌশিক হোসেন তাপসও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের এক পর্যায়ে তাপস জানান, তাঁদের ঘোষিত ‘খেলা হবে’ সিনেমাটির কাজ যথাসময়ে শুরু হবে। এতে বুবলী অভিনয় করবেন। বুবলীকে নিয়ে সাম্প্রতিক আলোচনা সিনেমার কাজে কোনো নেতিবাচক প্রভাব পড়বে না বলেও তিনি জানান। এতে ফারজানা মুন্নীও একমত পোষণ করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles