21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

স্বামী সন্তানসহ খোঁজ মিলল পপির!

স্বামী সন্তানসহ খোঁজ মিলল পপির!
পপি ও তাঁর স্বামী কামাল

লম্বা সময় ধরে পর্দার আড়ালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সাদিকা পারভিন পপি। নিজেকে একপ্রকার নিখোঁজ করেই রেখেছেন একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। বছরখানেক আগে জানা গিয়েছিল তিনি বিয়ে করে স্বামী-সন্তান নিয়ে পুরান ঢাকায় বসবাস করছেন। তবে সেসব গুজব হিসেবে এত দিন সবাই জানত।

কিন্তু রহস্য ঘেরা পপি যেন নতুন খবর নিয়ে সামনে এলেন।
জানা গেল তাঁর সংসার ও সন্তানের খবর। তাঁর স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর।

- Advertisement -

রয়েছে জাহাজের ব্যবসা। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা। কামালের সঙ্গে পপির বিয়ে হয় প্রায় চার বছর আগে। আর দুই বছর আগে পপির এক পুত্রসন্তান হয়।

যার নাম ‘আয়াত’। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমণ্ডির এক বাসায় থাকেন তিনি। যদিও কিছুদিন পূর্বে তাঁরা উত্তরাতে ছিলেন। সে ঠিকানা সবাই জেনে যাওয়ায় তা পরিবর্তন করে নেন।
তবে বিভিন্ন গণমাধ্যম ও দুজনের কাছের মানুষ সূত্রে জানা যায়, পপির স্বামী চান না তিনি আর অভিনয় করুন, তাঁর সঙ্গে বিনোদন জগতের কারো কোনো প্রকার যোগাযোগ থাকুক।

গণমাধ্যমে তথ্যগুলো নিশ্চিত করেছেন পপির একজন ঘনিষ্ঠ আত্মীয়।
তিনি জানান, এটি পপির স্বামীর দ্বিতীয় বিয়ে। তিনি খুব একটা পরিবারের সদস্যদের সঙ্গেও যোগাযোগ করেন না। তবে মাঝেমধ্যে পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে যাতায়াত করেন। সেখানে ছবি তোলেন না।

তবে এসব খবরের সপক্ষে পপি বা তাঁর স্বামী কামালের কোনো বক্তব্য পাওয়া যায়নি। খবরের বিষয়ে জানতে কালের কণ্ঠের পক্ষ থেকে পপির বেশ কয়েকটি নম্বরে কল করা হয়। অধিকাংশ নম্বর বন্ধ পাওয়া যায়। বাকি একটিতে রিং হলেও রিসিভ করেননি তিনি।

তবে পপির হুট করে চলচ্চিত্র থেকে দূরে সরে যাওয়ার কারণে বেশ কয়েকটি ছবি আটকে রয়েছে। এর মধ্যে রয়েছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

- Advertisement -

Related Articles

Latest Articles