10.6 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

স্কারবোরো সাউথওয়েস্ট উপনির্বাচনে জিতলেন পারথি কান্ডাভেল

স্কারবোরো সাউথওয়েস্ট উপনির্বাচনে জিতলেন পারথি কান্ডাভেল
স্কারবোরো সাউথওয়েস্ট মিউনিসিপাল উপনির্বাচনে বিজয়ী হয়েছেন টরন্টো ডিস্ট্রিক্ট স্কুল বোর্ডের টিডিএসবি সাবেক ট্রাস্টি পারথি কান্ডাভেল

স্কারবোরো সাউথওয়েস্ট মিউনিসিপাল উপনির্বাচনে বিজয়ী হয়েছেন টরন্টো ডিস্ট্রিক্ট স্কুল বোর্ডের (টিডিএসবি) সাবেক ট্রাস্টি পারথি কান্ডাভেল। বেসরকারি ফলাফল এমনটাই জানা গেছে।
ফলাফল অনুযায়ী, কান্ডাভেল পেয়েছেন ৪ হাজার ৬৪১ ভোট। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী কেভিন রুপাসিংঘে পেয়েছেন ৩ হাজার ৮৫৪ ভোট। তৃতীয় স্থান অর্জনকারী আন্না সিডিরোপুালোসের প্রাপ্ত ভোট ২ হাজার ২৭৫টি।

গত জুলাইয়ে সাবেক কাউন্সিলর গ্যারি ক্রফোর্ডের পদত্যাগের পর খালি হওয়া ওয়ার্ড ২০-এ দায়িত্ব পালন করবেন কান্ডাভেল। প্রাদেশিক উপনির্বাচনে স্কারবোরো-গাইল্ডউডে প্রার্থী হতে কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করেন ক্রফোর্ড।

- Advertisement -

কান্ডাভেল টিডিএসবির ট্রাস্টি নির্বাচিত হন ২০১৪ সালে। ২০২২ সাল পর্যন্ত ওই দায়িত্ব পালন করেন তিনি। গত বছর কাউন্সিলর নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করে ক্রফোর্ডের কাছে হেরে যান।
জনপ্রতিনিধি হিসেবে কান্ডাভেলের অগ্রাধিকারগুলোর মধ্যে রয়েছে সাশ্রয়ী আবাসন, বাসের সংখ্যা বাড়ানো, স্থানীয় উন্নত সেবা নিশ্চিত করা এবং স্কারবোরো ব্লাফস রক্ষা করা।

নির্বাচনে মোট ২৩ জন প্রতিদ্ব্দ্বীতা করেন। নির্বাচনে অগ্রীম ভোট দেন মোট ৪ হাজার ৩৭৪ জন। আগামী সপ্তাহে নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করা হবে সিটি কর্মকর্তারা জানিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles