20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

ভালো অভিনয়ে নয়, তৃপ্তি আলোচনায় এলেন যৌনদৃশ্যে

ভালো অভিনয়ে নয়, তৃপ্তি আলোচনায় এলেন যৌনদৃশ্যে
তৃপ্তি দিমরি

‘বুলবুল’ চলচ্চিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তৃপ্তি। কিন্তু আলোচনায় ছিলেন না সেভাবে। এরপরে ‘কালা’ চলচ্চিত্রেও তার দৃষ্টিনন্দন অভিনয় সমালোচকদের নজরে এসেছিলেন কিন্তু আমজনতার নজরে ছিলেন না তৃপ্তি। এই চলচ্চিত্রের লিপে যাওয়া গানগুলো সামাজিকমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। তবুও আমজনতার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হননি।

কিন্তু ‘অ্যানিমেল’ সিনেমায় কয়েকটি দৃশ্যে ছিলেন আর এতেই মেতেছে দর্শকেরা তৃপ্তি। ‘অ্যানিমেল’-এ তৃপ্তিকে জোয়া রিয়াজ নামের এক তরুণীর চরিত্রে দেখা গেছে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তাঁর অন্তরঙ্গ দৃশ্যের স্থিরচিত্র ও ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

- Advertisement -

বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে তৃপ্তি জানিয়েছিলেন রণবীর কাপুর তাঁর ক্রাশ। আগামিতে রণবীরের নায়িকা হতে চান তিনি। রণবীরের সঙ্গে তৃপ্তির অন্তরঙ্গ দৃশ্য দেখে সিনেমাহলে ঘাম ঝরেছে দর্শকদের। একটি দৃশ্য আবরারের পাঠানো চর জোয়া (তৃপ্তি)-র সাথে সম্পূর্ণ নগ্ন হয়ে উদ্দাম যৌনতায় মজে রয়েছেন রণবিজয় (রণবীর)। সেই স্ক্রিনশট সোশ্যালে ইতোমধ্যেই ভাইরাল।

সেই দৃশ্য ঘিরে কটূ কথা ও কটাক্ষের শেষ নেই। তৃপ্তি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, সমালোচনার কারণে শুরুতে একটু ধাক্কা খেয়েছিলেন তিনি। তবে অভিনেত্রী হিসাবে তিনি কেবল নিজের কাজ করেছেন। তৃপ্তি বলেন, ‘ওই দৃশ্যটা নিয়ে অনেক সমালোচনা হয়েছে। শুরুতে আমি একটু ডিসটার্ব হয়েছিলাম। আমাকে এর আগে কখনও কটাক্ষের মুখে পড়তে হয়নি। ধাক্কা লেগেছিল, তবে বসে ভাবলাম আমি তো ভুল কিছু করিনি। আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই।’

- Advertisement -

Related Articles

Latest Articles