27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

এবার ইমরান হাশমীকে নিয়ে মুখ খুললেন তনুশ্রী

এবার ইমরান হাশমীকে নিয়ে মুখ খুললেন তনুশ্রী
<br >ফাইল ছবি

এবার ইমরান হাশমী ও তার সঙ্গে অন্তরঙ্গ অভিনয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। এ নিয়ে নতুন করে আলোচনার সৃষ্টি হয়েছে। ইমরানের সঙ্গে তনুশ্রীর শুরুটা ২০০৫ সালে। তখন ‘আশিক বনায়া আপনে’ ছবিতে ছিল বেশ কিছু সাহসী দৃশ্য। পরে ‘চকোলেট : ডিপ ডার্ক সিক্রেটস’ (২০০৫) এবং ‘গুড বয়, ব্যাড বয়’ (২০০৭) ছবিতেও তারা ছিলেন। তবে ‘আশিক বনায়া আপনে’ ছবির অন্তরঙ্গ দৃশ্য নিয়ে এখনো চর্চা হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, ইমরানের সঙ্গে চুম্বন নাকি বেশ অস্বস্তিদায়ক ছিল। ইমরানের সঙ্গে পর্দার বাইরে নাকি কোনও রসায়নই ছিলো না তার। ইমরানকে নিয়ে একটি ধারণা রয়েছে দর্শকদের যে, চুমুর দৃশ্যে অভিনয় করতে তার মতো নাকি কেউ পারেন না। ‘সিরিয়াল কিসার’ বলেও ডাকা হয় বি-টাউনের এই অভিনেতাকে। তবে তনুশ্রীর অবশ্য ভিন্ন মত। তিনি জানান, ইমরান নাকি একেবারেই ভাল নন চুম্বনের ক্ষেত্রে।

- Advertisement -

তনুশ্রী বলেন, ইমরান আমার জন্য শুধুই একজন সহ-অভিনেতা। আমি ওর সঙ্গে তিনটি সিনেমা করেছি। ‘চকোলেট’-এও একটি চুম্বন দৃশ্য ছিল। সেটা যদিও পরে ব্যবহার করা হয়নি। প্রথম ছবিতে ওর সঙ্গে চুমুর দৃশ্য একেবারেই স্বস্তিদায়ক ছিল না। পরে অস্বস্তি আরও বাড়ে। আমাদের পর্দার বাইরে আসলে কোনও রসায়নই নেই। ওর একটা ‘কিসার বয়’ ভাবমূর্তি রয়েছে ঠিকই। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

- Advertisement -

Related Articles

Latest Articles