23.3 C
Toronto
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

লিভ ইন, বিয়ে-বিচ্ছেদ; নানা কারণে আলোচিত মোনালিসা

লিভ ইন, বিয়ে-বিচ্ছেদ; নানা কারণে আলোচিত মোনালিসা
অভিনেত্রী মোনালিসা

ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রীদের একজন মোনালিসা। সামাজিক মাধ্যমে রয়েছে যার ব্যাপক জনপ্রিয়তা। বয়স বাড়লেও নিজের সৌন্দর্য ধরে রেখেছেন আগের মতোই।

যদিও ব্যক্তিজীবনে এই অভিনেত্রীকে ঘিরে রয়েছে নানা বিতর্ক। ইন্ডাস্ট্রিতে পা রাখার শুরু থেকেই কখনো শোনা গেছে মোনালিসার প্রেমের খবর। আবার কখনো পরকীয়া, বিচ্ছেদের খবর।

- Advertisement -

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। শুরুতে ভোজপুরি সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর কাজ করেছেন হিন্দি, বাংলা, তেলেগু ও তামিল সিনেমাতেও।

২০১৭ সালের ১৭ জানুয়ারি বিগ বস-এ ভোজপুরি অভিনেতা বিক্রম সিং রাজপুতের সঙ্গে পরিচয়ের পর বিয়ে করেন অভিনেত্রী। শোনা যায়, বিক্রমের আগে নাকি মদন নামের একজন ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল মোনালিসার।

এই অভিনেত্রী যখন বিগ বসে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন, সেসময় তার সঙ্গে একজন বয়স্ক ব্যক্তির ছবি ভাইরাল হয়েছিল। ওই ব্যক্তির নাম ছিল মদন। যার সঙ্গে ৬ বছরের লিভ ইন সম্পর্কে ছিলেন তিনি। এমনকি তাদের বিয়ের গুঞ্জনও শোনা যায়। এরপর নাকি বিচ্ছেদ হয়।

মদনের হাত ধরেই কলকাতা থেকে মুম্বাইয়ে এসেছিলেন মোনালিসা। একপর্যায়ে তাকে ছেড়ে বিক্রমের হাত ধরেন অভিনেত্রী। প্রায় ৯ বছর বিক্রমের সঙ্গে লিভ ইন সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নেন তিনি। বর্তমানে প্রায় ৬ বছরের সংসার জীবন এই দম্পতির।

প্রসঙ্গত, দুপুর ঠাকুরপো সিরিজে ঝুমা বৌদি চরিত্রে অভিনয়ের মাধ্যমে ওপার বাংলায় পরিচিত পান মোনালিসা। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য অনুসারী রয়েছে তার।

- Advertisement -

Related Articles

Latest Articles