7.1 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

কলকাতা পুলিশের ‘নজরে’ মুশফিক

কলকাতা পুলিশের ‘নজরে’ মুশফিক
মুশফিকুর রহিম

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে বাংলাদেশের যে দলটি খেলছে সেই দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। জাতীয় দলের সাবেক এই অধিনায়ক ক্যারিয়ারের ৮৮তম টেস্ট খেলছেন।

কিন্তু দলের সবার চেয়ে অভিজ্ঞ হয়েও সবচেয়ে বড় ভুল করেছেন মুশফিক। ঢাকা টেস্টের প্রথম ইনিংসে বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে ‘অবস্ট্রাক্টিং দা ফিল্ড’ আউট হয়েছেন।

- Advertisement -

নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসনের করা স্টাম্পের বেশ বাইরে থাকা বলটি হাত দিয়ে সরিয়ে দেন মুশফিক। সঙ্গে সঙ্গে আউটের আবেদন করেন জেমিসনসহ নিউজিল্যান্ডের অন্য ফিল্ডাররা। ক্রিকেটীয় নিয়মে আম্পায়ার আউট দিতে বাধ্য হন। দেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে এমন অদ্ভুতভাবে আউট হলেন মুশফিক।

বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪৭ রানে ৪ উইকেট হারায় বাংলাদেশ। পঞ্চম উইকেটে তরুণ ব্যাটসম্যান শাহাদাত হোসেনের সঙ্গে মুশফিক করেন ৫৭ রানের জুটি। এরপর মুশফিক আউট অদ্ভূতভাবে হওয়ার পর ৬৮ রানে ৬ উইকেট হারিয়ে ১৭২ রানে অলআউট হয় বাংলাদেশ।

জবাবে ব্যাটিংয়ে নেমে দিনের শেষ বিকেলে ৫৫ রানে ৫ উইকেট হারায় নিউজিল্যান্ড। এখনও ১১৭ রানে পিছিয়ে রয়েছে কিউইরা।

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচে মুশফিকুর রহিমের ‘অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড’ আউটকে ব্যঙ্গ করছে ভারতের কলকাতার পুলিশ।

কলকাতার পুলিশ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখে, ‘লিংক হোক বা বল ছুঁলেই গ্যাঁড়াকল’। অনেকেই মোবাইলে আসা কোনও লিংকে ক্লিক করেন। এতে অনেক সময় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হন। মানুষকে সাবধান করতেই এমন পোস্ট করে কলকাতা পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles