7.1 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

রাশিফলে দেখে নিন কী আছে আপনার ভাগ্যে

রাশিফলে দেখে নিন কী আছে আপনার ভাগ্যে
ছবি প্রতীকী

রাশিফল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এ ছাড়া সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতে আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

- Advertisement -

মেষ

পরিবারের দিকে নজর দিন। আজ আপনার জনপ্রিয়তা বাড়িয়ে নেয়ার সুযোগ থাকবে। আপনি যদি অংশীদারত্বে কোনো ব্যবসা করেন তবে এটি আপনাকে ভালো মুনাফা দিতে পারে। তবে আপনাকে কোনো ব্যক্তির প্রভাবে কোনো বিনিয়োগ করা এড়াতে হবে। আপনি একটি নতুন বাড়ি, দোকান জমি ইত্যাদি কিনতে পারেন যা আপনার জন্য উপকারী হবে।

বৃষ

খরচা বাড়বে আজ। খরচা চালাতে বাজেট বানিয়ে থাকুন। বিদেশে অবস্থানরত কোনো আত্মীয়ের কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। আজ আপনি কোনো কাজে ভালো বিনিয়োগ করতে পারেন।

মিথুন

বন্ধুদের সঙ্গে মনোরঞ্জনমূলক কোনো ক্ষেত্রে যেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বাড়বে। বাইরের কারো সঙ্গে পরামর্শ করবেন না। টাকা-সংক্রান্ত সমস্যার জন্য বাবার সঙ্গে কথা বলতে পারেন। যারা ব্যবসা করছেন তারা তাদের কিছু পরিকল্পনায় গতি আসবে। আপনার যদি কিছু অচল কাজ থাকে, তবে আজ সেগুলো দ্রুত হবে, তবেই সেগুলো সম্পূর্ণ হবে।

কর্কট
আজকের দিনটি আপনার জন্য ভালো হতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। গৃহনির্মাণ সংক্রান্ত কাজ ভালো হবে। যারা চাকরি খুঁজছেন তারা ভালো কিছু পেতে পারেন। তাদের আরও কিছু দিন দুশ্চিন্তায় থাকতে হবে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিদের মর্যাদা বৃদ্ধির কারণে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হতে পারে। কর্মক্ষেত্রে কারো কাছে সাহায্য চাইলে তাও পেয়ে যাবেন সহজেই। শিক্ষার্থীরা তাদের অলসতার কারণে পড়ালেখায় মনোযোগ দেবে না, যার জন্য তাদের পরে সমস্যা হবে।

সিংহ
আজকের দিনটি আপনার জন্য মিলিয়ে মিশিয়ে থাকবে। পরিবারের বর্ষীয়ান কারোর থেকে সাহায্য পাবেন। আপনি কিছু বিনোদনমূলক অনুষ্ঠানের প্রতি পূর্ণ আগ্রহ দেখাবেন। যারা ব্যবসা করছেন তারা তাদের ব্যবসায় চলমান ত্রুটির কারণে সমস্যায় পড়বেন। আপনি স্বল্প দূরত্বের ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। ভাইবোনের সঙ্গে চলমান কলহের অবসান হবে আজ।

কন্যা
ধনলাভ সম্পর্কিত দিক থেকে প্রচুর সুবিধা পাবেন। ভালো ও ভদ্রভাবে কথা বলতে হবে। আপনার খাদ্যাভ্যাস পরিবর্তন করতে হবে, তা না হলে পেটের সমস্যা হতেই থাকবে। স্বাস্থ্যের চলমান সমস্যাগুলোকে উপেক্ষা করবেন না। আপনি ব্যক্তিগত কাজে পূর্ণ সহযোগিতা বজায় রাখবেন এবং কিছু লাভের নতুন সুযোগ পাবেন।

তুলা
প্রেমের ক্ষেত্রে সঙ্গীর কথা শুনে কাজ করতে পারেন। অংশীদারির ব্যবসায় সমস্যা রয়েছে। ভালোমন্দ মিলিয়ে সময় কাটবে। আপনার খাদ্যাভ্যাস পরিবর্তন করতে হবে, তা না হলে পেটের সমস্যা হতেই থাকবে। স্বাস্থ্যের চলমান সমস্যাগুলোকে উপেক্ষা করবেন না। আপনি ব্যক্তিগত কাজে পূর্ণ সহযোগিতা বজায় রাখবেন এবং কিছু লাভের নতুন সুযোগ পাবেন।

বৃশ্চিক
খারাপ ভালো মিশিয়ে আজকের দিনটি কাটবে। পুরনো ভুলগুলো থেকে নিন শিক্ষা। আপনার কোনো বন্ধু অনেক দিন পর আপনার সঙ্গে দেখা করতে আসতে পারেন। আপনি যদি হাত, পায়ে বা পেটে ব্যথার মতো কোনো সমস্যার সম্মুখীন হন তবে তা উপেক্ষা করবেন না। চিকিৎসকের পরামর্শ নিতে হবে। আপনি আপনার শত্রুদের ওপর সহজেই জয়লাভ করতে সক্ষম হবেন।

ধনু
কারো কথা অন্য কারোর কাছে বলবেন না। কাজে ফোকাস করুন। আপনার ভালো ব্যবহারে আপনার বন্ধুর সংখ্যাও বাড়ছে বলে মনে হচ্ছে। আপনি কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করার সুযোগ পাবেন এবং নতুন কিছু শেখার ওপর পুরো জোর দেবেন। কারও মনের ইচ্ছা পূরণের জন্য পরিবারের ছোট বাচ্চাদের জন্য উপহার আনতে পারেন।

মকর
পরিবারের সম্পর্কগুলির ক্ষেত্রে আজকের দিনটি খুবই শুভ। বড়দের কথা শুনে চললে পাবেন সাফল্য। সময়মতো কোনো কাজ না হওয়ার কারণে আজ টেনশন থাকবে। চাকরিতে কর্মরত ব্যক্তিরা আজ কর্তৃপক্ষের কাছে যেকোনো বিষয়ে সুপারিশ করতে পারেন। আপনি সবাইকে সঙ্গে নেয়ার চেষ্টা করবেন, কিন্তু আপনার ইচ্ছা পূরণ হবে না।

কুম্ভ
সামাজিক কাজকর্মের দিক থেকে আজকের দিনটা দারুন ভালো কাটবে। ভাইয়ের পাশে থাকুন। আপনার আবশ্যিক কাজ সম্পূর্ণ করতে হবে। পরিবারের কোনো সদস্যকে দেয়া প্রতিশ্রুতি পূর্ণ করতে হবে। শ্বশুরবাড়ি নিয়ে কিছুটা ব্যস্ত থাকতে হবে।

মীন
আজকের দিনটি আপনার জন্য বিভিন্ন দিক থেকে ভালো সংকেত দিচ্ছে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন আপনি। আপনি নম্রভাবে ঘরের বিষয়গুলো মোকাবিলা করুন। আপনার দৈনন্দিন রুটিনে সম্পূর্ণ মনোযোগ দিন, অন্যথায় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। সবার সহযোগিতা ও সমর্থন পেয়ে আপনিও আপনার যে কোনো আইনি সমস্যার সমাধান করতে পারেন।

- Advertisement -

Related Articles

Latest Articles