21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

এমপি প্রার্থী হলেন পরিচ্ছন্নতাকর্মী

এমপি প্রার্থী হলেন পরিচ্ছন্নতাকর্মী
মোছাম্মৎ রোকেয়া বেগম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে প্রার্থী হয়েছেন মোছাম্মৎ রোকেয়া বেগম (৩২) নামে এক পরিচ্ছন্নতাকর্মী। এমনকি মনোনয়নপত্র বাছাইয়ে টিকেও রয়েছেন তিনি। সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ২টায় এ তথ্য নিশ্চিত করেছেন রোকেয়া বেগম নিজেই।

তিনি হালুয়াঘাট উপজেলার গাজীরভিটা ইউনিয়নের বোয়ালমারী গ্রামের মৃত আব্বাস আলীর মেয়ে। উপজেলা সদরে অবস্থিত সেবা নামক প্রাইভেট ক্লিনিকের পরিচ্ছন্নতাকর্মী তিনি। এ নিয়ে আলোচনা চলছে স্থানীয় ভোটারদের মধ্যে।

- Advertisement -

জানা গেছে, রোকেয়া বেগম গণমুক্তি পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করার পর গত শনিবার (২ ডিসেম্বর) সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা হাসান তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

সংসদ সদস্য প্রার্থী রোকেয়া বেগম বলেন, বিগত কয়েক বছর ধরে দাম্পত্য বিরোধে দুই সন্তান নিয়ে বাবার বাড়ি বসবাস করছি। তাই অভাব অনটনের সংসারে জীবিকা নির্বাহের জন্য স্থানীয় সেবা নামক একটি প্রাইভেট ক্লিনিকে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করছি। তবে গত কয়েকদিন আগে আমার ননাসের জামাই (স্বামীর ভগ্নিপতি) আমাকে আওয়ামী লীগ জোটের শরিক দল গণমুক্তি পার্টি থেকে নির্বাচন করতে বললে আমি রাজি হয়ে প্রার্থী হয়েছি। আশা করছি এলাকার মানুষ আমাকে সেবা করার সুযোগ দেবেন।

তিনি আরও বলেন, আমি আগে থেকেই মানুষের সেবা করি। এখন এমপি প্রার্থী হয়েছি, পাস করলে আরও বেশি জনসেবা করতে পারবো। এলাকার রাস্তাঘাট নির্মাণ করে সুখে-দুঃখে মানুষের পাশে থাকবো। এ জন্য আমি আপনাদেরও (সাংবাদিক) সহযোগিতা চাই।

রোকেয়া বেগমের ভগ্নিপতি ময়মনসিংহ-৪ (সদর) আসন থেকে ন্যাশনাল পিপলস পার্টির মনোনীত এমপি প্রার্থী মো. শহীদুল ইসলাম বলেন, আমি ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) কেন্দ্রীয় সহ-সভাপতি এবং জেলা শাখা সভাপতি পদে দায়িত্ব পালন করছি।

তিনি বলেন, রোকেয়া বেগম সম্পর্কে আমার শ্যালিকা। তিনি হালুয়াঘাটের বাসিন্দা হওয়ায় তাকে আওয়ামী লীগ দলীয় জোটের শরিক দল গণমুক্তি পার্টি থেকে ছড়ি প্রতীকে আসন্ন নির্বাচনে প্রার্থী করেছি। এতে তিনি বেশ সাড়াও পাচ্ছেন। আমিই তার সব খরচ দেবো। তবে জোটের সিদ্ধান্তে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles