7.1 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

খোলামেলা ছবিতে আবারও ঝড় তুললেন নেহা

খোলামেলা ছবিতে আবারও ঝড় তুললেন নেহা
নেহা শর্মা

সোশ্যালে খোলামেলা ছবি পোস্ট করে বরাবরই আলোচনায় থাকেন নেহা শর্মা। সম্প্রতি ইন্সটায় এক ভিডিও দিয়ে সোশ্যালে আগুন লাগিয়েছেন তিনি। অভিনেত্রী তার জন্মদিনের পার্টির একটি ভিডিও ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একেবারে অন্য ধরনের একটি পোশাক বেছে নিয়েছেন অভিনেত্রী। শরীরে ভাঁজ ফেলা একটি হলুদ পোশাক বেছে নিয়েছেন বলেও জানিয়েছেন নেহা। আবেদনময়ী এই পোশাকটিতে নেহাকে সম্পূর্ণ অন্যরকম দেখাচ্ছে। তবে ছবিতে নেহার নানা পোজ দেখে চক্ষু চড়কগাছ ভক্তদের।

- Advertisement -

জনপ্রিয় গান, কিলিয়ে কিলিয়ে-এর রিমিক্স ভার্সানের সঙ্গে ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি ডিসেম্বর।’

অনেক ভক্তই তার এই ভিডিও শেয়ার করেছেন। শুধু তাই নয়, প্রশংসায়ও ভরিয়ে দিয়েছেন। একজন লিখেছেন, ‘এই ছবি দেখে ডিসেম্বরেও গরম লাগতে শুরু করেছে।’ কেউ আবার লিখেছেন, ‘খুব সুন্দর ও মার্জিত লাগছে। জাস্ট ওয়াও।’ একজন লিখেছেন, ‘উফফ, তোমাকে বরাবরই দারুণ সুন্দর দেখতে লাগে।’

ক্রুক, তুম বিন, ইয়ামলা পাগলা দিওয়ানা ২, ইয়ংগিস্তান, ক্যায়া সুপার কুল হ্যায় হাম এবং তানহাজির মতো ছবিতে অভিনয় করেছেন নেহা শর্মা। তাকে সর্বশেষ দেখা গেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘জোগিরা সারা রা রা’ ছবিতে। যে ছবিতে সঞ্জয় মিশ্র এবং মহাক্ষয় চক্রবর্তীকেও মুখ্য ভূমিকায় দেখা গেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles