7.1 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

ট্রাউজার খুলে বিমানের মেঝেতেই প্রস্রাব করতে বসে পড়েন নারী যাত্রী

ট্রাউজার খুলে বিমানের মেঝেতেই প্রস্রাব করতে বসে পড়েন নারী যাত্রী
সংগৃহীত ছবি

মার্কিন যুক্তরাষ্ট্রের বিমানে ঘটেছে এক অবাক করা কাণ্ড। টয়লেটে যেতে বাধা দেওয়ায় সবার সামনেই ট্রাউজার খুলে বিমানের মেঝেতেই প্রস্রাব করতে বসে পড়েন এক নারী। তা দেখে চক্ষু চড়কগাছ অন্য যাত্রীদের।

গত সোমবার (২০ নভেম্বর) ঘটনাটি ঘটে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়েছে। ভিডিওতে দেখা যায়, হঠাৎই এক নারীযাত্রী নিজের আসন ছেড়ে ওঠে টয়লেটের দিকে হাঁটতে শুরু করেন। কিন্তু মাঝপথেই বিমানসেবিকারা তাকে আটকে দেন। সেই সময়ে বিমানে টয়লেট ব্যবহার করতে নিষেধ করা হয় ওই যাত্রীকে।

- Advertisement -

তখন সবার সামনেই ট্রাউজার খুলে বিমানের মেঝেতেই প্রস্রাব করতে বসে পড়েন তিনি। পরে অবশ্য দ্রুতই ওঠে পড়েন। এই দৃশ্য দেখে অন্য যাত্রীরা হইচই করে ওঠেন। চিৎকার-চেঁচামেচি শুনে ছুটে আসেন বিমানসেবিকারা।

ফ্লোরিডা থেকে ফিলাডেলফিয়া যাচ্ছিল বিমানটি। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন বিমানের যাত্রী জুলি ভেসেল হার্টম্যান। জুলি এই ভিডিওটি প্রথমে ফেসবুকে পোস্ট করেন। সেখানে কয়েক মুহূর্তে প্রায় ভাইরাল হয়ে যায় ভিডিও। জুলি লেখেন, ‘আমি বিমানের একেবারে প্রথম সারির আসনে বসেছিলাম। হঠাৎ দেখি এই কাণ্ড। ওই নারী সঙ্গে তার দুই সন্তানও ছিল। টয়লেটে যেতে না দেওয়ায় বিমানের মধ্যে বসে পড়েছিলেন প্রস্রাব করার জন্য। আমি এত দিন যাতায়াত করছি। কিন্তু এমন ঘটনা সত্যিই কখনও দেখিনি।’

- Advertisement -

Related Articles

Latest Articles