7 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

রোববার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

রোববার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

দিনের শুরুতেই যারা একটু ধারণা নিয়ে রাখতে চান কেমন কাটতে পারে আপনার আজকের দিনটি, এক পলকেই পড়ে নিতে পারেন রাশিফল। জীবন, জীবিকা, সম্পর্ক, লেনদেনসহ যাবতীয় কিছুর পূর্বাভাস পেয়ে অনেকটা এগিয়ে থাকতে পারেন অন্যদের তুলনায়। ৩ ডিসেম্বর ২০২৩, রোববার। ভাগ্যের সঙ্গে বাস্তবতার সংমিশ্রণে আপনার সঙ্গে কী ঘটতে যাচ্ছে চলুন দেখে নেয়া যাক।

মেষ: শ্বশুরবাড়ির পক্ষ থেকে সুসংবাদ পাবেন। আর্থিক লাভ হবে। ভেবেচিন্তে অর্থ ব্যয় করবেন। এতে আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অবশ্য তা সত্ত্বেও চিন্তিত থাকবেন। ব্যয় বাড়ার কারণে পরিবারের সদস্যরা অবসাদগ্রস্ত হয়ে পড়বেন। এই অবসাদ কম করার চেষ্টা করুন। ব্যবসায়ে অংশীদারের সঙ্গে আর্থিক লেনদেন করলে লোকসান হতে পারে।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো থাকবে। যারা উপার্জনের চেষ্টা করছেন, তারা আজ ভালো সুযোগ পাবেন। ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হলে, তাদের কিছু বলার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। কারণ আপনার কোনো কথা তাদের কষ্ট দিতে পারে। পরিবারের সদস্যের স্বাস্থ্য সমস্যার কারণে চিন্তিত থাকবেন।

মিথুন: শিক্ষার্থীরা পড়াশোনায় মনোনিবেশ করুন। প্রতিযোগিতায় সাফল্য লাভ করতে পারবেন। তা না হলে শিক্ষা ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হতে পারেন। আবার আজ প্রেমীর কাছ থেকে উপহার পেতে পারেন। ভবিষ্যতের জন্য কিছু অর্থ লগ্নি করে থাকলে তা গোপন রাখুন। কারণ কারও সঙ্গে এই কথা ভাগ করলে পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ বাঁধতে পারে।

কর্কট: আজ আকস্মিকভাবে অর্থ পেতে পারেন। এই অর্থ লাভের ফলে ধন বৃদ্ধি হবে। এতে মনে উৎসাহ বাড়বে। মা-বাবার জন্য কোনো উপহার নিতে পারেন। চাকরিজীবীদের পদ ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। পরীক্ষায় ছাত্রছাত্রীরা যে চেষ্টা করবেন, তা সার্থক হবে। কোনো কাজের কারণে যাত্রায় গেলে লাভ হবে।

সিংহ: চাকরিজীবীরা সাবধানতা অবলম্বন করে কাজ করতে হবে। তখনই বরিষ্ঠ কর্মকর্তাদের নজরে পড়বেন। তা না হলে উচ্চ কর্মকর্তাদের বিরাগভাজন হতে পারেন। পরিবারের বিবাহযোগ্য ব্যক্তিরা ভালো সুযোগ পেতে পারেন। পরিবারের কোনো বরিষ্ঠ সদস্য এতে সহমত প্রকাশ করতে পারেন। অংশীদারির ব্যবসা করার পরিকল্পনা করে থাকলে আপাতত অপেক্ষা করুন। তা না হলে এই অংশীদারির দ্বারা লোকসান হতে পারে।

কন্যা: কোনো কাজ করার চেষ্টায় থাকলে, তাতে সফল হবেন। অসুস্থতার আশঙ্কা রয়েছে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। পরিবারে কোনো শুভ অনুষ্ঠান আয়োজন হতে পারে। সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় স্থানে যেতে পারেন। জমিতে লগ্নি করলে ভবিষ্যতে সুসংবাদ পাবেন।

তুলা: রাজনীতির সঙ্গে জড়িতদের জন্য দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো কাটবে। চেষ্টা সাফল্যের পথে এগোবে। সরকার দ্বারা সম্মানিত হতে পারেন। তবে আজ কোনো ভিড় স্থানে যাবেন না। মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। অংশীদারিত্বে কোনো পরিকল্পনা তৈরি করলে আজ তা থেকে ইতিবাচক পরিণাম পাবেন।

বৃশ্চিক: কোনো যাত্রায় যাওয়ার পরিকল্পনা করে থাকলে মনে রাখবেন, আপনার কোনো প্রিয় বা মূল্যবান বস্তু হারিয়ে যেতে পারে। তাই বাইরে বের হওয়ার সময়ে সতর্কতা অবলম্বন করতে হবে। ব্যয় নিয়ন্ত্রণ রাখতে হবে। যারা বিদেশি ব্যবসা করেন, তারা ভালো সংবাদ পেতে পারেন।

ধনু: ব্যবহার সুন্দর ও শান্ত থাকবে। এতে বাড়ি, চাকরি বা ব্যবসায়ে সম্মান আসবে। তবে পারিবারিক কলহ তৈরি হলে, নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আনন্দে সময় কাটবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সম্মান লাভ করতে পারেন। কাউকে টাকা ধার দিয়ে থাকলে তা ফিরে পেতে পারেন।

মকর: ভবিষ্যৎ রণনীতি তৈরিতে ব্যস্ত থাকবেন। এজন্য সিনিয়রদের কাছ থেকে সাহায্য চাইতে পারেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পছন্দমতো কাজ না পাওয়ায় চিন্তিত থাকবেন। নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করে থাকলে সময় ভালো নয়। পরিবারের সদস্যদের বিয়ের বার্তা একধাপ এগোবে।

কুম্ভ: পরিবারে কলহ তৈরি হতে পারে। রাগের মাথায় পরিবারের কোনো সদস্যকে ভালো-মন্দ কথা শুনিয়ে দেবেন এবং পরে এর জন্য অনুতাপ হতে পারে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সম্মানিত হবেন। বিবাহযোগ্য ব্যক্তিরা ভালো প্রস্তাব পাবেন। রাতে পরিবারের সদস্যদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন। ব্যবসায়ে কারও চাপে এসে কোনো সিদ্ধান্ত নেবেন না।

মীন: দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন না হওয়ায় চিন্তিত থাকবেন। এজন্য ভাইদের কাছ থেকে সাহায্য লাভ করতে পারেন। অধিক দৌড়ঝাঁপের কারণে মাথাব্যথা, জ্বর হতে পারে। ক্লান্তি অনুভব করবেন। সন্তানের চাকরিতে পদোন্নতি বা বেতনবৃদ্ধির সুসংবাদ পাবেন। ফলে মন আনন্দিত হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles