7.1 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

রাজধানীতে তিন বাসে আগুন

রাজধানীতে তিন বাসে আগুন
রাজধানীর সায়েদাবাদে বাসে আগুন

রাজধানীতে তিন বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত আগুন নেভান। এতে কেউ হতাহত হননি।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আগারগাঁওয়ে ভুঁইয়া পরিবহন, গাবতলীতে পদ্মা লাইন ও সায়েদাবাদে গুলিস্তান–ডেমরা রুটে চলাচলকারী একটি বাসে আগুন দেওয়া হয়েছে।

- Advertisement -

শেরে বাংলা নগর থানার ওসি উৎপল বড়ুুয়া সমকালকে বলেন, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বসান প্রতিষ্ঠান (পঙ্গু হাসপাতাল) এলাকায় এ ঘটনা ঘটে। বাসটিতে কোনো যাত্রী ছিলেন না। এমনকি চালক ও তার সহকারীকে পাওয়া যায়নি। বাসটি এই পথে চলাচলও করে না। কারা, কী উদ্দেশে বাসটি এখানে এনেছিল তা জানা যায়নি। হয়তো নাশকতার জন্যই ফাঁকা বাসটি আনা হয়। আগুনে বাসটি পুড়ে গেছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

সায়েদাবাদে বাসে আগুন দেওয়ার বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের ডেমরা জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মধুসূদন দাস জানান, যাত্রীবেশে ওঠে কেউ বাসে আগুন দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কেউ আহত হননি।

অপর ঘটনায় গাবতলীতে মানিকগঞ্জের পাটুরিয়াগামী পদ্মা লাইন পরিবহনের বাসে আগুন দেওয়া হয়েছে। ফায়ার সার্ভিস কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ জানায়, রাত ১১টা ৯ মিনিটে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নেভায়।

- Advertisement -

Related Articles

Latest Articles