23.3 C
Toronto
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

সোমবার কোন কোন রাশিতে দারুণ সুখবর

সোমবার কোন কোন রাশিতে দারুণ সুখবর
ফাইল ছবি

সারাদিন ঠিক কী অপেক্ষা করছে আপনার জীবনে তা আগাম জানা যায় রাশিফলে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্মের সঙ্গে প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে জ্যোতিষীরা ভবিষ্যদ্বাণী করেন রাশিফলে।দিনের শুরুতে ভাগ্যচক্র সম্পর্কে আগাম ধারণা পেতে পারেন রাশিফলে। আজ সোমবার, ২০ নভেম্বর ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? কোন রাশির সময় ভালো? কাদের সতর্ক থাকতে হবে? বিস্তারিত জেনে নিন।

মেষ: সরকার দ্বারা সম্মানিত হতে পারেন। টাকা ঋণ নেয়ার পরিকল্পনা করে থাকলে, তা সহজে পেয়ে যাবেন। সন্ধ্যার দিকে কোনো বন্ধুর সঙ্গে দেখা হবে, যা আপনাকে আনন্দিত করে তুলবে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে রাত কাটবে।

- Advertisement -

বৃষ: কিছু কাজ থাকবে, যা আপনি সম্পন্ন করার চেষ্টা করবেন ও সাফল্য লাভ করবেন। তাড়াহুড়ায় কোনো কাজ করবেন না, আঘাত লাগতে পারে, সতর্ক থাকুন। অর্থ লগ্নির পরিকল্পনা করে থাকলে লাভ হবে। ব্যবসায়ে যে লাভ হবে, তার কারণে আনন্দিত থাকবেন। পরিবারের কোনো সদস্যের সঙ্গে তর্কের সময় নিজের আচরণ নিয়ন্ত্রণে রাখুন।

মিথুন: আর্থিক দিক দিয়ে সতর্ক থাকতে হবে। নিজের বৃদ্ধিপ্রাপ্ত ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। ভবিষ্যতের জন্য এমন স্থানে অর্থ সঞ্চয় করুন, যেখান থেকে পরবর্তীকালে লাভ হতে পারে। শারীরিক সমস্যা থাকলে কষ্ট বাড়তে পারে। ফলে মানসিক চিন্তা বাড়বে। উপার্জনের খোঁজে রয়েছেন যে ব্যক্তিরা, তাদের পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন।

কর্কট: নতুন ব্যবসা শুরু করলে ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে প্রতিষ্ঠা পেতে পারেন। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। কোনো সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শ নিন। নিজের সুখ-সুবিধায় অর্থ ব্যয় করবেন। তবে আয় অনুযায়ী ব্যয় করতে হবে।

সিংহ: কোনো কাজ সম্পন্ন না হওয়ায় হতাশ থাকবেন। ভুল কোনো ব্যক্তির ওপর ভরসা করে কোনো লেনদেন করবেন না, কারণ ভবিষ্যতে বড় লোকসান হতে পারে। বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য চাইলে তা সহজে পেয়ে যাবেন। চোখের সমস্যা বাড়তে পারে।

কন্যা: এমন কোনো কাজ পাবেন, যা সম্পন্ন করার জন্য সহকর্মীদের সহযোগিতা পাবেন। মনের মধ্যে ভয় থাকবে না। এর শুভ পরিণাম লাভ করবেন। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ চললে তার সমাধান হবে। অন্যের সাহায্য করার সময় লক্ষ্য রাখুন, যাতে কেউ এটিকে আপনার স্বার্থ না বোঝে।

তুলা: পরিবারে কোনো শুভ অনুষ্ঠানের বিষয়ে আলোচনা হতে পারে। এ সময়ে ভেবেচিন্তে নতুন লগ্নি করুন। কোনো আত্মীয়ের বাড়ি যেতে পারেন। সন্তানের পক্ষ থেকে উৎসাহজনক সংবাদ শুনতে পাবেন। দীর্ঘদিন ধরে কোনো সম্পত্তি সংক্রান্ত বিবাদ চলতে থাকলে তাতে জয়ী হতে পারেন।

বৃশ্চিক: মনের মধ্যে ব্যাকুলতা থাকবে। ফলে চিন্তিত থাকবেন। পরিবারের মধ্যে কোনো বিবাদ চললে এমন কোনো কথা কানে আসতে পারে, যার ফলে আপনার মনে দুশ্চিন্তা হবে। তবে এতে মনোনিবেশ করবেন না, পরিবারের বরিষ্ঠ সদস্যরা এর সমাধান বের করতে পারবেন। কর্মক্ষেত্রে কেউ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে।

ধনু: বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। ব্যবসার জন্য নতুন পরিকল্পনা কার্যকরী করবেন। কারও কথায় কান দেবেন না। নিজের বুদ্ধি দিয়ে কোনো কাজ অগ্রসর করুন, তখনই লাভ অর্জন করতে পারবেন। ব্যবসায়ে লাভ অর্জনের ফলে সন্তুষ্ট হবেন। পরিবারের সদস্যদের ভরণপোষণে সফল হবেন। পরিস্থিতি দুর্বল হবে।

মকর: বহু প্রতীক্ষিত কোনো মূল্যবান বস্তু পাবেন। সন্তানের পড়াশোনায় অর্থ ব্যয় করবেন, তখনই ভবিষ্যতে উন্নতি করতে পারবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সম্মান পেতে পারেন। চাকরিজীবী জাতকরা কোনো নতুন ব্যবসা শুরু করলে এতে লাভবান হবেন।

কুম্ভ: স্বাস্থ্য দুর্বল হবে। তাই খাওয়া-দাওয়ায় বিশেষ যত্ন নিন। গাফিলতি করবেন না। আত্মীয়ের দ্বারা প্রতারিত হতে পারেন। তবে নিজের চতুর বুদ্ধি কাজে লাগিয়ে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সাংসারিক সুখ-সুবিধায় অর্থ ব্যয় করবেন। সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তায় সময় কাটবে।

মীন: সন্তানের বিয়ে সংক্রান্ত আলোচনা দীর্ঘদিন ধরে চললে তা এবার সম্পন্ন হতে পারে। সামাজিক সম্মান পাওয়ায় মনোবল বাড়বে। আপনার আনন্দময় জীবন থেকে অন্যারা আপনার সঙ্গে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করবেন। ফলে বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাবে।

- Advertisement -

Related Articles

Latest Articles