15 C
Toronto
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪

শুভমানের টানেই কি মাঠে থাকবেন সারা?

শুভমানের টানেই কি মাঠে থাকবেন সারা?
শুভমান ও সারা ছবি সংগৃহীত

আজ ফাইনালে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে স্বাগতিক ভারত ও পাঁচবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। যেখানে ঘরের মাঠে এবার ভারতের অপেক্ষা তৃতীয় শিরোপার।

হাইভোল্টেজ এই ম্যাচকে ঘিরে আগেই জানা গিয়েছিল, আহমেদাবাদ যাচ্ছেন কিংবদন্তি শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার। আজ শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সেই বার্তা দিয়েছিলেন তিনি। তবে এবার সারা জানিয়ে দিলেন, কোথায় উঠেছেন তিনি? কিন্তু ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের কারণেই কি তিনি ফাইনালে থাকবেন কি না, তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

- Advertisement -

সারা টেন্ডুলকার যেখানে উঠেছেন, জানা যায় তা শুভমান গিলের থেকে খুব বেশি দূরে নয়। নদীর এ পার এবং ও পার।

ইনস্টাগ্রাম স্টোরিতে আহমেদাবাদে পৌঁছে নিজের এক বান্ধবীর ছবি দিয়েছেন সারা। যেখানে দেখা যাচ্ছে হোটেলে বসে কিছু খাচ্ছেন তারা। আহমেদাবাদের ‘দ্য হাউস অফ এমজি’ হোটেলে উঠেছেন তারা। এই হোটেলটি সাবরমতী নদীর ধারে রয়েছে। সারার বান্ধবী নাম বেদীকা কৌল ব্যাস। এর আগে বেদীকার সঙ্গেই পুণেতে ভারত-বাংলাদেশ ম্যাচ দেখতে গিয়েছিলেন সারা।

বিশ্বকাপ ফাইনাল খেলতে বৃহস্পতিবার আহমেদাবাদে গিয়েছেন রোহিত শর্মারা। তারা রয়েছেন ‘আইটিসি নর্মদা’ হোটেলে। এই হোটেলটিও সাবরমতীর পারে। তবে সারা যে হোটেলে রয়েছেন সেটি সাবরমতীর যে পারে রয়েছে, ভারতীয় দলের হোটেল তার বিপরীত পারে।

নদীর দুপারে দুটি হোটেল থাকলেও তাদের মধ্যে দূরত্ব খুব একটা বেশি নয়। সব মিলিয়ে ৭ কিলোমিটার। গাড়িতে গেলে সময় লাগে মাত্র ২০ মিনিট। অর্থাৎ খুব বেশি দূরে নেই তারা।  নরেন্দ্র মোদি স্টেডিয়ামে থাকবেন সারা। গ্যালারিতে বসে খেলা দেখবেন শচীন-কন্যা।

এর আগে মুম্বাইয়ে ছিল ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল। সেই ম্যাচেও গ্যালারিতে উপস্থিত ছিলেন সারা। শুভমন একটি বাউন্ডারি মারতে সারাকে আনন্দে লাফিয়ে উঠতে দেখা যায়।

এদিকে দীর্ঘদিন ধরেই সারা ও শুভমানের মধ্যে সম্পর্ক রয়েছে বলে সামাজিক জল্পনা রয়েছে। সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখাও গিয়েছিল। যদিও শুভমান বা সারা কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু ভারতের বিভিন্ন মাঠে শুভমন খেলতে নামলে দর্শকদের চিৎকার ওঠে সারার নামে।

- Advertisement -

Related Articles

Latest Articles