21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

সোমবার কার ভাগ্যে কী আছে, জেনে নিন রাশিফলে

সোমবার কার ভাগ্যে কী আছে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

সারাদিন ঠিক কী অপেক্ষা করছে আপনার জীবনে তা আগাম জানা যায় রাশিফলে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্মের সঙ্গে প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে জ্যোতিষীরা ভবিষ্যদ্বাণী করেন রাশিফলে। আজ সোমবার, ১৩ নভেম্বর ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? কোন রাশির সময় ভালো? কাদের সতর্ক থাকতে হবে? বিস্তারিত জেনে নিন।

মেষ: আত্মীয় বা প্রতিবেশীর কাছ থেকে সুসংবাদ পাবেন। বিরোধীরা আপনার বিরুদ্ধে কোনো রণনীতি তৈরি করবে। কিন্তু তারা আপনার সঙ্গে লড়াই করে নিজেই নষ্ট হয়ে যাবে। ব্যয়ের বোঝা বাড়তে পারে, যা আপনাকে চিন্তিত করে তুলবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন, তা না হলে আর্থিক পরিস্থিতি আপনাকে দুশ্চিন্তায় ফেলবে।

- Advertisement -

বৃষ: সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। এ ক্ষেত্রে অর্থ ব্যয় করবেন এবং আত্মসম্মান বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে কোনো কথা কাটাকাটি চললে তা সমাপ্ত হবে। সন্ধ্যায় জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যাবেন। কর্মকর্তাদের সঙ্গে মতভেদ হতে পারে। পদোন্নতির সুসংবাদ পেতে পারেন।

মিথুন: পারিবারিক কলহ পুনরায় মাথা চাড়া দেবে। ফলে চিন্তিত থাকবেন। বিরোধীরা আপনার উন্নতি দেখে ঈর্ষান্বিত হবেন। তাই আজ সচেতন থাকতে হবে। অধিক অর্থ ব্যয় করবেন না। ভাই-বোনের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। এতে সম্পর্ক মজবুত হবে। সন্ধ্যার দিকে পারিবারিক সমস্যা থেকে স্বস্তি পাবেন।

কর্কট: দিনটি ইতিবাচক পরিণাম নিয়ে আসবে। মনের মধ্যে নেতিবাচক চিন্তাভাবনা আসতে দেবেন না। অন্যান্য ব্যক্তিদের কাছে নিজের কথা পৌঁছে দিতে পারলে নামি ব্যক্তিরা আপনার প্রশংসা করবেন। লগ্নির আগে বাবার পরামর্শ গ্রহণ করুন। সন্ধ্যার দিকে জীবনসঙ্গীকে শপিংয়ে নিয়ে যেতে পারেন। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ: ধন-সম্পত্তি বৃদ্ধি হবে। তবে স্বাস্থ্য দুর্বল হতে পারে। স্বাস্থ্য সমস্যা থাকলে আজ কষ্ট বাড়তে পারে। সন্তানের ভবিষ্যৎ সংক্রান্ত কোনো বড় সিদ্ধান্ত নিতে হবে। এ ক্ষেত্রে ভাইয়ের পরামর্শের প্রয়োজন হবে। প্রেম জীবনে আচরণ কঠোর হতে দেবেন না। এই পরামর্শ না মানলে বড় সমস্যা তৈরি হতে পারে।

কন্যা: সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হতে পারে। ফলে ধন-সম্পত্তি বৃদ্ধি পাবে। পরিবারে অবসাদপূর্ণ পরিবেশ থাকবে। বয়স্ক ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। তবে নিজের আচরণ নিয়ন্ত্রণে রাখুন। তা না হলে সমস্যায় জড়াতে পারেন।

তুলা: ব্যবসায় অংশীদারের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। ফলে চিন্তিত থাকবেন। তবে সন্ধ্যার মধ্যে নিজের ভাইয়ের সাহায্যে তা সমাপ্ত হবে। ছাত্রছাত্রীদের পছন্দমতো সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। সন্ধ্যার দিকে ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন।

বৃশ্চিক: আর্থিক পরিস্থিতি মজবুত করার চেষ্টা করবেন ও সেই অনুযায়ী ফলাফল পাবেন। শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে। কারণ তারা আপনাকে সমস্যায় ফেলতে পারে। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষায় আসা সব বাধা সমাপ্ত হবে। শ্বশুরবাড়ির কোনো সদস্যের সঙ্গে বিবাদ চললে তার সমাধান হবে।

ধনু: ব্যবসায় কিছু বাধা তৈরি হতে পারে। যেকোনো ব্যবসায়িক সিদ্ধান্ত নেয়ার আগে সতর্ক হতে হবে। কিছু ব্যয়ের কারণে পারিবারিক চাপ থাকবে, যা আপনাকে চিন্তায় ফেলবে। ভেবেচিন্তে যেকোনো কাজ করুন। পরিজনদের প্রত্যাশা পূরণ করতে পারবেন।

মকর: উপার্জানে লাভের চেষ্টা করছিলেন যারা, তারা আজ সাফল্য লাভ করবেন। এজন্য কাজ সম্পন্ন করায় মনোনিবেশ করুন, তখনই কিছু লাভ করতে পারবেন। দিনের অধিকাংশ সময় পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তায় কাটিয়ে দেবেন। কোনো পদক্ষেপ নেয়ার আগে মা-বাবার সঙ্গে পরামর্শ করে নিন।

কুম্ভ: সন্তানের ভবিষ্যৎ সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন। ফলে মনোবল বাড়বে। লগ্নির পরিকল্পনা করে থাকলে তার জন্য দিনটি ভালো। কোনো পরিচিত ব্যক্তির কথার কারণে জীবনসঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। কারও কথায় ভরসা করবেন না।

মীন: কিছু ব্যয় স্বীকার করতে হবে। ব্যবসায়ীরা আজ যে সিদ্ধান্ত গ্রহণ করবেন, তার দ্বারা ভবিষ্যতে লাভ হবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। প্রেম জীবনে প্রিয় মানুষের কাছ থেকে সাহায্য চাইতে পারেন। সন্তানের বিয়েতে আসা বাধা সমাপ্ত হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles