26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

‘অডিওতে মিম, পরী, মাহি কারো সাথে কথা হলো না, শুধু অপু বিশ্বাসের সাথেই কথা হলো?’

‘অডিওতে মিম, পরী, মাহি কারো সাথে কথা হলো না, শুধু অপু বিশ্বাসের সাথেই কথা হলো?’
অভিনেত্রী শবনম বুবলী

গত রাতে গান বাংলা টেলিভিশন চেয়ারপারসন ফারজানা মুন্নীর ফাঁস হওয়া অডিও নিয়ে কথা বলেছেন অভিনেত্রী শবনম বুবলী। মুন্নীর ফাঁস হওয়া অডিওতে শবনম বুবলী ও গানবাংলার ব্যবস্থাপনা পরিচালক, গায়ক তাপসের মধ্যকার প্রেম প্রসঙ্গে কথা বলতে শোনা যায়। আরেক অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে কথোপকথন দাবি করা হলেও ১৩ মিনিটের অডিওতে শুধু ফারজানা মুন্নীর কথাই শোনা গেছে। সেখানে তিনি বলেন, ‘রাত সাড়ে ৩টা থেকে দুপুর ৩টা পর্যন্ত একটা স্ট্যাটাস আমার ওয়ালে থাকল।

আমার আর কিছু হ্যাক হলো না, একটা স্ট্যাটাস হ্যাক হলো? এটা হ্যাকার করছে? কী বলব বলো অপু, আমি তো তাপসের সংসার করি। যখন তাপসের সঙ্গে পরিবারের সবাই মিলে বসি, তখন সবার অনুরোধে মেয়েদের পরামর্শে আইডি হ্যাক হওয়ার স্ট্যাটাস দিই। ওই দিন রাতে ভিডিও কলে বুবলীকে তাপসের অফিসে দেখি। আমার মাথা তো ঠিক নেই, তা ছাড়া বুবলী প্রতিদিন তাপসের অফিসে এসে বসে থাকে রাত-বিরাতে।

- Advertisement -

তাই রাগে স্ট্যাটাসটি দিয়েছিলাম। বুবলিকে আমি জিজ্ঞেস করি, তোমার কি লজ্জা লাগে না। তুমি জানো না আমি আর তাপস ম্যারিড। তুমি এখানে এসে বসে থাকো।
একটা মেয়ে হয়ে আরেকটা মেয়ের ক্ষতি করছ, তোমার খারাপ লাগে না। তখন বুবলী একটা হাসি দেয়। ওর হাসি দেখে ফেসবুকে লিখে ফেলেছি। আমাকে এত মানুষ রিসপেক্ট করে, আমার তিনটা মেয়ে আছে। আমাকে এসব মানায় না।

কিন্তু আমি ওর হাসি দেখে ফেসবুকে লিখে ফেলেছি।’

মুন্নীর দাবি, বুবলী এগুলো করছেন শাকিবের প্রতি প্রতিশোধ নিতে। শাকিব যখন অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ শুরু করে তখন থেকে তাপসের ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন বলে কল রেকর্ডটিতে দাবি করা হয়। তিনি অপুকে উদ্দেশ করে বলেন, এই মেয়েটা (বুবলী) ছেলেদের এত ম্যানুপুলেট করতে পারে, তা তোমার ধারণা নেই। এই মেয়েটা ডেঞ্জারাস। সে শাকিবকে ধ্বংস করবেই। আজ না হোক ১০ বছর পর হলেও সে এটা করবেই।’
বিষয়টি নিয়ে সকালেই কালের কণ্ঠের পক্ষ থেকে যোগাযোগ করা হয় মুন্নীর সঙ্গে। কিন্তু তিনি ফোন ধরেননি। হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা হলেও সাড়া দেননি। একইভাবে যোগাযোগ করা হয় বুবলীর সঙ্গে। তিনি দুপুরের পর প্রতিবেদকের হোয়াটসঅ্যাপে খুদে বার্তা পাঠান। পাঠানো খুদে বার্তায় বলেন, ‘আমাকে নিয়ে যদি কারো এত সমস্যা থাকে তাহলে অফিশিয়ালি কথা বলুক। প্রমাণসহ কথা বলুক। তখন আমিও আমার কাজের সব প্রমাণসহ ডেট নিয়ে অফিশিয়ালি কথা বলব সংবাদ সম্মেলন করে এবং আইনানুগ ব্যবস্থা নেব।
তিনি প্রশ্ন রেখে বলেন, ‘এত লুকোচুরি করছে কেন?’

তিনি বলেন, ‘একবার জানানো হচ্ছে আইডি হ্যাক করা হয়েছে, আরেকবার সেই আইডি স্ট্যাটাস ডিলিট করা হয়েছে, আবার কিসের কী লিক নামক অডিও ফাঁস বলা হচ্ছে, সেই অডিও আবার একজনের কথা দিয়ে একতরফা এডিট করা। অপর পাশে কারা কী কথা বলছে কিংবা কারো দ্বারা ম্যানিপুলেট করা কি না তা-ও বোঝা যাচ্ছে না। কোনো কনভারসেশনে শুধু একজনের কথা যেখানে রাখা হয়, সেখানে কী উদ্দেশ্য থাকে? আপনারাই বলুন।’

বুবলী জানতে চান, ‘অডিওতে মিম, পরী, মাহি- কারো সাথে কথা হলো না, শুধু অপু বিশ্বাসের সাথেই কথা হলো? ব্যাপারগুলো এত পরিকল্পিত যে আমার বুঝতে বাকি নেই, কী নোংরামো হচ্ছে। আমার সন্তান শেহজাদকে সামনে আনার পর থেকে আমার সাথে যা যা হচ্ছে সব আর্কাইভে আপনাদের দেখার অনুরোধ থাকল। আমি শুধু অফিশিয়াল স্টেটমেন্টের জন্য অপেক্ষা করছি, তখন এই সব কিছুর উত্তর দিব প্রমাণসহ। যারা এসব মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করে প্রত্যেকবার তাদের প্রত্যেককে আমি চিহ্নিত করছি।’

তিনি অডিও নিয়ে প্রশ্ন রেখে বলেন, ‘এটা কোনো অডিও ফাঁস না, এটা ইচ্ছাকৃত এবং পরিকল্পিতভাবে অডিও ছাড়া হয়েছে। অডিও ফাঁস মানে দুই পক্ষের কথোপকথন থাকে। তাহলে এটা কী?

উল্লেখ্য, গত ৪ নভেম্বর শনিবার সকালে গান বাংলা টেলিভিশন চেয়ারপারসন ফারজানা মুন্নীর একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। যেখানে লেখা ছিল, গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে তাঁর সংসার ভাঙতে চলেছে। আর ভাঙার পেছনে অনুঘটক হিসেবে কাজ করছেন আরেক অভিনেত্রী শবনম বুবলী। সকাল থেকে স্ট্যাটাসটি ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু হয় নানা আলোচনা। এদিকে দুপুরের পর মুন্নীর আইডি থেকে আরো একটি স্ট্যাটাস দেওয়া হয়। যেখানে মুন্নী জানান, তাঁর আইডিটি কিছুক্ষণের জন্য হ্যাক হয়েছিল। অল্প সময়ের মধ্যেই সেটি ফেরত পেয়েছেন তিনি। পরে অবশ্য পরদিনই তাপসের প্রযোজনা প্রতিষ্ঠান টি এম ফিল্মসের নতুন ছবি খেলা হবে নায়িকা হিসেবে বুবলীর ফার্স্ট লুক প্রকাশ করা হয়। অনেকে ধারণা করেছিলেন, ছবিটির প্রচারণার কারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন তারা।

কিন্তু এই ঘটনার এক সপ্তাহ পার হতে না হতেই গতকাল শুক্রবার রাতে নতুন করে আলোচনায় আসে মুন্নী, তাপস, বুবলী ও অপু বিশ্বাস। তাপস-বুবলীর প্রেম নিয়ে মুন্নীর কথোপকথনের একটি অডিও রেকর্ড ছড়িয়ে পড়ে। যার অপর প্রান্তে ছিলেন অভিনেত্রী অপু বিশ্বাস। ফাঁস হওয়া অডিও রেকর্ডে মুন্নীকে সেই দিনের ঘটনার বর্ণনা দিতে শোনা যায়।
ফাঁস হওয়া ১৩ মিনিটের বেশি রেকর্ডে অপু বিশ্বাসের কোনো কথা অবশ্য শোনা যায়নি। ঘুরে-ফিরে মুন্নীর কথাই এসেছে। বিষয়টি নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি। তাই কল রেকর্ডটির সত্যতা নিশ্চিত করা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles