15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

প্রেমিককে সঙ্গে নিয়ে মালদ্বীপের বিলাসবহুল রিসোর্টে অনন্যা!

প্রেমিককে সঙ্গে নিয়ে মালদ্বীপের বিলাসবহুল রিসোর্টে অনন্যা!
অনন্যা পাণ্ডে

খুব বেশি দিন হয়নি বড় পর্দায় পা রেখেছেন চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। কাজের চেয়ে ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। এর আগেও অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে নাম জড়িয়েছে তার। সোমবার (৩০ অক্টোবর) অনন্যার জন্মদিন। এ উপলক্ষে অবসর কাটাতে মালদ্বীপে গিয়েছেন অনন্যা-আদিত্য।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, রোববার (২৯ অক্টোবর) আলাদা আলাদাভাবে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কাপুরকে। তারপর থেকে গুঞ্জন চাউর হয়েছে, অনন্যার জন্মদিন উপলক্ষে একসঙ্গে ছুটি কাটাতে উড়াল দিয়েছেন এই যুগল।

- Advertisement -

সোমবার (৩০ অক্টোবর) অনন্যা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও ও ছবি পোস্ট করে লিখেন, ‘জন্মদিনের পারফেক্ট সকাল।’ তাতে দেখা যায়, বিলাসবহুল রিসোর্টে বসে ভিডিওটি ধারণ করেছেন। যতদূর দৃষ্টি যায় কেবলই নীল জল। পাশাপাশি এও জানান, এটি মালদ্বীপের বিলাসবহুল রোসোর্ট সোনেভা।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘অনন্যা ও আদিত্যর বাড়ি থেকে তাদের এই প্রেম নিয়ে কোনো আপত্তি নেই। দুই পরিবারের সদস্যরা চাইছেন এই প্রেম পরিণতি যেন ছাদনাতলায় ঘটে। অনন্যা-আদিত্য এখনই এসব চাইছেন না। বরং এই সম্পর্ককে সময় দিতে চান। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, আগামী বছরের শেষের দিকে নাকি বাগদানও সারবেন তারা।’

আদিত্য-অনন্যার প্রেম ও একসঙ্গে ছুটি কাটানোর বিষয়ে জোর চর্চা চললেও বিষয়টি নিয়ে মুখ খুলেননি তাদের কেউ-ই!

- Advertisement -

Related Articles

Latest Articles