22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

সৌরভকে ভালোবেসে এখনও বিয়ে করেননি যে নায়িকা

সৌরভকে ভালোবেসে এখনও বিয়ে করেননি যে নায়িকা
<br >সৌরভ গাঙ্গুলি ও নাগমা

বলিউডের সঙ্গে ক্রিকেটারদের সম্পর্কের বিষয়টি নতুন কিছু নয়। বহু ক্রিকেটার ব্যক্তিজীবনে নায়িকাদের সঙ্গে প্রেমে জড়িয়েছে। কেউ কেউ আবার শোবিজ অঙ্গনেই বিয়ে করেছে।

তবে সব সম্পর্কের শেষটা যে মধুর ছিল, এমনও কিন্তু নয়। কিছু ভালোবাসা শেষ হয়েছে একতরফা ভাবেই। যেটারই বড় উদাহরণ ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী ও অভিনেত্রী নাগমার প্রেম কাহিনী। বয়স ৫০ ছুঁতে চললেও সৌরভকে ভালোবেসে এখন পর্যন্ত অবিবাহিতই থেকে গেছেন যিনি।

- Advertisement -

একসময় ক্রিকেটের দুনিয়ার উজ্জ্বল নক্ষত্র হওয়ার পাশাপাশি সৌরভ গাঙ্গুলী অনেক তরুণীর স্বপ্নের রাজকুমার ছিলেন। শোনা যায়, ৯০ এর দশকের নায়িকা নাগমা সৌরভের প্রেমে হাবুডুবু খেতেন। যদিও তখন সৌরভ বিবাহিতই ছিলেন, তাই তার স্ত্রী ডোনাকে ছেড়ে তিনি আর এই অভিনেত্রীর ভালোবাসার জালে পা দেননি।

ভারতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক ২০০১ সালে নাগমার সাথে সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে ছিল। এমনকি অন্ধ্রপ্রদেশের একটি মন্দিরে নাকি গোপনে দুজনের গাঁটছড়া বাঁধার কথাও ছিল, যা তারা অস্বীকার করে। এরপরে দু’জন আলাদা হয়ে যান। ভারত সেসময় কোনো ম্যাচ হারলেও লোকেরা নাগমাকে দায়ী করত।

২০০৯ সালে একটি সংবাদ সম্মেলনে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে তার সম্পর্কের বিষয়ে নাগমা প্রথম মুখ খুলেছিলেন। যেখানে তিনি সৌরভের নাম না নিয়ে বলেন, ‘জীবনের ফেলে আসা সেই গুরুত্বপূর্ণ অধ্যায়ের কথা তিনি কখনো ভুলতে পারবেন না।’

নাগমা অবশ্য স্বীকার করেছেন, সম্পর্ক সত্যি হলে সেটা ছেড়ে চলে যাওয়া যায় না। এজন্য কেউ তার পরিবারের সঙ্গেও লড়াই করতে পারে। তবে এক্ষেত্রে কোথাও লড়াইয়ের জায়গা ছিল না।

নাগমা কখনও সৌরভের নাম না নিলেও নেটিজেনদের বুঝে নিতে অসুবিধা হয়নি তিনি কার সম্পর্কে বলেছেন। অবশ্য সৌরভকে এই বিষয়ে কখনো মুখ খুলতে দেখা যায়নি। তবে ২০২০ সালে নাগমা টুইটারে সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানান। যে টুইটে দুই তারকার সম্পর্ক নিয়ে ফের আলোচনা শুরু হয়েছিল।

- Advertisement -

Related Articles

Latest Articles