22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

অন্যের সঙ্গে ভাবিকে ঘুরতে দেখা নিয়ে তর্ক, অতঃপর ভাইকে খুন

অন্যের সঙ্গে ভাবিকে ঘুরতে দেখা নিয়ে তর্ক, অতঃপর ভাইকে খুন
প্রতীকী ছবি

রংপুরের তারাগঞ্জে ভাবিকে অন্যের সঙ্গে ঘোরাঘুরি করা নিয়ে তর্কে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন। গতকাল শনিবার রাত ১১টায় তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের তারাগঞ্জ বাজার মেথরপট্টিতে এ ঘটনা ঘটে।

নিহত বিজয় বাফসোর ইকরচালী উচ্চ বিদ্যালয়ের পরিচ্ছন্ন কর্মী ছিলেন। জ্যোঠাতো ভাই মানিক বাসফোর তার গলায় ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ উঠেছে।

- Advertisement -

পুলিশ ও নিহতের পরিবার জানিয়েছে, বিজয় বাসফোর ও মানিক বাসফোর সম্পর্কে চাচাতো-জ্যোঠাতো ভাই। তারা একসঙ্গে ঘোরাফেরা করত।

বিজয়ের বাবা মালুয়া বাসফোর অভিযোগ করেন, চাকরির প্রথম বেতন পাওয়ার পর বিজয় পূজার কেনাকাটা করার জন্য গতকাল শনিবার দুপুরে সৈয়দপুর পৌরসভার একটি মার্কেটে যান। সেখানে দেখতে পান মানিকের স্ত্রী পারুল রানী অন্য পুরুষের সঙ্গে ঘোরাফেরা করছেন। বাড়িতে ফিরে এ কথা মানিককে জানান বিজয়। বিষয়টি নিয়ে মানিক ও তার স্ত্রী পারুল রানীর মধ্যে তর্কের সৃষ্টি হয়। রাত ১১টায় বিজয়কে বাড়ির উঠানে বিষয়টি নিয়ে কথা বলার জন্য ডাকেন মানিক। কথা কাটাকাটির এক পর্যায়ে বার্মিজ চাকু বিজয়ের গলায় ঢুকিয়ে দেন মানিক। পরে আহত অবস্থায় বিজয়কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১১টায় মারা যান।

বিজয় বাসফোরের মা রেখা রানী জানান, ‘ছেলেটা কি অপরাধ করছে। সে তো মার্কেটে যা দেখছে তাই বলছে। ওদের মধ্যেতো ভালো সম্পর্ক ছিল। কেমন করে আমার ছেলেটারে মাইরা ফেলল।’

মানিকের স্ত্রী পারুল রানী বলেন, ‘আমি সৈয়দপুরে একটি বিউটি পার্লারে গিয়েছিলাম। অন্য ছেলের হাত ধরে ঘোরার অভিযোগ সঠিক না। রাত সাড়ে ১০টায় আমাদের বাড়িতে চারজন আত্মীয় এসেছিল। ওই সময় মানিকও বাড়িতে ছিল। মানিকের উপস্থিতিতে তার চার বন্ধুকে বিজয় অপদস্থ করে বের করে দেয়। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়।’

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles