18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

‘ফ্লার্ট করেই দেখুন…’ কঙ্গনার প্রস্তাবে যা বললেন সালমান

‘ফ্লার্ট করেই দেখুন…’ কঙ্গনার প্রস্তাবে যা বললেন সালমান
<br >কঙ্গনা ও সালমান খান

জমে গেছে বিগ বস-১৭। আর এবার সকলকে চমকে দিয়ে বিগ বস -এ আসছেন ‘কুইন’ কঙ্গনা। বিগ বসের সাম্প্রতিক প্রমোয় তেমনই উঠে এসেছে।

প্রমোর শুরুতেই দেখা যাচ্ছে, বিগ বস-১৭-র মঞ্চে এসে নিজের সঙ্গে নিজেই দর্শকদের আলাপ করিয়ে দেন। তবে সেটা সালমানের স্টাইল নকল করে। এরপর কঙ্গনার কথা শেষ না হতেই পিছু ঘুরে সালমানকে দেখতে পান ‘কুইন’। হাসতে হাসতে সেখানে ঢোকেন ‘ভাইজান’। তারপর কেমন আছেন প্রশ্ন করে সালমানকে জড়িয়েও ধরেন কঙ্গনা।

- Advertisement -

এরপর সালমান মজা করে তাকে পাল্টা প্রশ্ন করেন, আপনি কি তবে আমাকেও ছাড়বেন না? কী বেশ ডায়ালগ টা! মনে করিয়ে দিয়ে কঙ্গনা বলেন, ‘ছেড়োঁগে তো ছোড়েঙ্গে নেহি’। অর্থাৎ কেউ কিছু করলে, তিনিও ছেড়ে কথা বলবেন না। এরপর সল্লু কঙ্গনাকে প্রশ্ন করেন, ‘যদি কেউ আপনার সঙ্গে ফ্লার্ট করেন, তাহলে?’ উত্তরে ‘কুইন’ও মজা করে বলেন, ‘যদি বিপরীতে আপনার মতো হ্যান্ডসাম কেউ থাকেন, তাহলে মনের কথা শুনব।’এমন কথায় সল্লু অবশ্য বেশ খুশিই হয়।

এরপর সালমান বলেন, ধরুন, যদি কোনও সহ-অভিনেতা আপনার সঙ্গে ফ্লার্ট করছেন, কী উত্তর দেবেন? কঙ্গনা জবাব দেন, নির্ভর করছে, উনি কী বলছেন? তাহলে একবার আপনি সকলের সামনে নিজের ফ্লার্টিং দক্ষতা দেখিয়েই দিন। সব মেয়েরাই সেটা দেখতে চাইবেন।

এরপর সালমান মজা করে কঙ্গনার উদ্দেশ্যে বলেন, আর আপনি এমনিতেও বড়ই সুন্দর দেখতে লাগছেন। কিন্তু আগামী ১০ বছর পর কী করবেন!

এমন কথায় হেসে ফেলেন কঙ্গনা। এরপর সালমানের সঙ্গে বিগ বস-১৭-র মঞ্চে জমিয়ে নাচতেও দেখা যায় কঙ্গনাকে।

প্রসঙ্গত, বিগ বস-১৭’র উইকেন্ড কা ভার পর্বে সালমানের মুখোমুখি হবেন কঙ্গনা রানাওয়াত। নিজের ছবি ‘তেজস’-এর প্রচারের জন্য এই শোয়ে হাজির হতে চলেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles