15.7 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

মাত্র ২৬ বছরেই মারা গেলেন সাবেক মিস ওয়ার্ল্ড প্রতিযোগী শেরিকা

মাত্র ২৬ বছরেই মারা গেলেন সাবেক মিস ওয়ার্ল্ড প্রতিযোগী শেরিকা

মাত্র ২৬ বছর বয়সেই মারা গেলেন সাবেক মিস ওয়ার্ল্ড প্রতিযোগী শেরিকা দি আরমাস। ২০১৫ সালে সুন্দরী প্রতিযোগিতার বিশ্বমঞ্চে উরুগুয়ের প্রতিনিধিত্বকারী ছিলেন তিনি।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি প্রতিবেদনে এমন খবর প্রকাশ করা হয়েছে। নিউইয়র্ক পোস্টের বরাতে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, জরায়ুমুখের ক্যান্সারের সঙ্গে যুদ্ধের পর শুক্রবার (১৩ অক্টোবর) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শেরিকার এমন অকাল মৃত্যুতে উরুগুয়ের শোবিজ অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। মিস উরুগুয়ে মুকুটজয়ী লোলা দে লস সান্তোস নিজের অনুভূতি প্রকাশ করে বলনে, আমি সারাজীবন তাকে মনে রাখব। তিনি আমাকে সাহস জুগিয়েছেন কিংবা আমার বিকাশে সাহায্য করেছেন কেবল এ জন্য নয়, বরং আমি তার স্নেহ এবং বন্ধুত্বপূর্ণ সান্নিধ্য পেয়েছিলাম সেজন্য।

প্রসঙ্গত, ২০১৫ সালে চীনে আয়োজিত মিস ওয়ার্ল্ড আসরে সেরা ৩০ সুন্দরীর মধ্যে ছিলেন না শেরিকা দি আরমাস। তবে ওই আসরে কনিষ্ঠদের একজন হয়ে রেকর্ড গড়েছিলেন। কারণ, ১৮ বছর বয়সে এই প্রতিযোগিতায় অংশ নেওয়া সুন্দরী ছিলেন মাত্র ছয়জন, তাদের একজন ছিলেন শেরিকা।

১৯ হাজার ফুট ওপরে মডেলিং, গিনেস রেকর্ডে বাংলাদেশের তোরসা ১৯ হাজার ফুট ওপরে মডেলিং, গিনেস রেকর্ডে বাংলাদেশের তোরসা মেয়ের জন্মদিনে নায়িকা বললেন, ১৫ বছর আগে বিয়ে করেছি । মেয়ের জন্মদিনে নায়িকা বললেন, ১৫ বছর আগে বিয়ে করেছি শেরিকার অকাল মৃত্যুতে উরুগুয়ের শোবিজ অঙ্গনে বিরাজ করছে শোকের ছায়া।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্য অনুযায়ী, ২০১৮ সালে বিশ্বব্যাপী আনুমানিক ৫ লাখ ৭০ হাজার নারী জরায়ু ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন, তাদের মধ্যে ৩ লাখ ১১ হাজার জনই মারা গেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles