22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

যে কারণে বচ্চন পরিবারে সুখী নন ঐশ্বরিয়া রাই

যে কারণে বচ্চন পরিবারে সুখী নন ঐশ্বরিয়া রাই
<br >অমিতাভ বচ্চন জয়া বচ্চন ঐশ্বরিয়া রাই অভিষেক বচ্চন

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। দীর্ঘদিন প্রেমের পর ২০০৭ সালে বিয়ে হয় সাত পাকে বাঁধা পড়েন তারা। ইতোমধ্যে পেরিয়ে গেছে ঐশ্বর্যা-অভিষেকের দাম্পত্য জীবনের ১৬ বছর।

জনসমক্ষে অমিতাভ ও জয়ার আদর্শ পুত্রবধূ হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন ঐশ্বরিয়া। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও শাশুড়ির পাশেই দেখা গিয়েছে তাকে। তবে ইদানীং গুঞ্জন উঠেছে বচ্চন পরিবারে সুখী নন ঐশ্বর্যা রাই।

- Advertisement -

তবে কি ভাঙনের পথে ঐশ্বর্যা-অভিষেকের সংসার? এমন প্রশ্ন রহস্যের দানা বেঁধেছে এই তারকা দম্পতির ভক্তদের মনে।

জানা গেছে, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে নাকি তেমন ভালো সম্পর্ক নয় ঐশ্বর্যার। অভিষেকের সঙ্গে তার দাম্পত্যও নাকি সুখের নয়, এমন কথাও শোনা গেছে।

২০০৭ সালে অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ে ছিল বলিউডের সব থেকে আলোচিত ইভেন্ট। তাদের বিয়ে নিয়ে ব্যাপক কৌতূহলের ছিল না দর্শকদের। ক্যারিয়ারে যখন ভালো সময় পার করছিলেন ঠিক সে সময়েই বিয়ে করেন অভিষেককে। বরাবরই তার নামের পাশে যুক্ত হয়েছে নানা বিশেষণ।

তবে বচ্চন পরিবারে বিয়ের পর থেকে ‘বচ্চন বধূ’ নামে ঐশ্বরিয়াকে ডাকা হয়। আর এতেই ভীষণ আপত্তি জানান লাস্যময়ী এই নায়িকা। ২০০৮ সালে একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে ‘বচ্চন বধূ’ সম্বোধন করায় আপত্তি জানান ঐশ্বরিয়া। তার কাছে এই সম্বোধনটি বেশ নাটুকে বলেই মনে হয়।

এ প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, আমার মনে হয়, এই ধরনের বিশেষণ চটকের জন্য ব্যবহার করা হয়। ‌‘বচ্চন বধূ’ তকমাটা একটু নাটুকে। আমি একজন সাধারণ মেয়ে। নাম ঐশ্বর্যা রাই। যে অভিষেক বচ্চনকে বিয়ে করেছে।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles