20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

জয়ার অনুরোধ, রেখা যেন তার সংসার না ভাঙেন

জয়ার অনুরোধ, রেখা যেন তার সংসার না ভাঙেন
অমিতাভ বচ্চন রেখা ও জয়া বচ্চন

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন বলিউডের অন্যতম জুটি। পাঁচ দশকের দাম্পত্যজীবন তাদের। দীর্ঘ ক্যারিয়ারে সামলেছেন একাধিক ঝড়-ঝাপটা। কখনো শিরোনামে সংসার ভাঙার গুঞ্জন, অমিতাভের নামের সঙ্গে পরকীয়া ট্যাগ-সবই বটগাছের মতো দাঁড়িয়ে সামলেছেন জয়া।

রেখার সঙ্গে যখন অমিতাভের সম্পর্কের চর্চা সর্বত্র তখনও কোনোদিন প্রকাশ্যে মুখ খুলেননি জয়া। একতা সময় পর অমিতাভকে নিয়ে প্রকাশ্যে মনের কথা বলতে শুরু করেন রেখা। এ নিয়েও কম চর্চা হয়নি।

- Advertisement -

শোনা গিয়েছিল, এসব কাণ্ডের পর জয়া একদিন রেখাকে তার বাড়িতে ডিনারের জন্য ডাকেন। সেই ডিনার টেবিলেই জয়া অনুরোধ করেছিলেন, অমিতাভের ইমেজ অর্থাৎ ব্যক্তিত্ব নষ্ট না করতে। অমিতাভের একটা সম্মান রয়েছে, তার দুই সন্তান রয়েছে। এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি অনুরোধও জানিয়েছিলেন, রেখা যেন তার ঘর না ভাঙেন।

যদিও প্রশ্নের উত্তরে জয়ার কণ্ঠে অন্যসুর। একবার এক সাক্ষাৎকারে জয়া বচ্চনকে প্রশ্ন করা হয়েছিল, তিনি অমিতাভের সঙ্গে কোনও নিরাপত্তাহীনতায় ভুগেছিলেন কিনা। জয়া সাফ জানিয়েছিলেন, না, কোনও দিন না। জয়া যে সত্যি অমিতাভের বিশ্বাস জয় করে সংসারটা আগলে রেখেছেন, একাধিকবার অমিতাভ বচ্চনও বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles