13.3 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

প্লাস্টিক সার্জারির কারণে মারা গেলেন জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন

প্লাস্টিক সার্জারির কারণে মারা গেলেন জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন

প্লাস্টিক সার্জারির কারণে মারা গেলেন আর্জেন্টিনার সাবেক বিউটি কুইন এবং জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ক্যারিরি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

- Advertisement -

জ্যাকুলিন দক্ষিণ আমেরিকার সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক নাম। ক্যালিফোর্নিয়ায় তার মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ অক্টোবর) গালফ নিউজের প্রতিবেদন থেকে জানা গেছে এ খবর।

অভিনেত্রীর মৃত্যুর কারণ হিসেবে বলা হয়েছে, চিকিৎসা প্রক্রিয়া চলাকালীন রক্ত জমাট বেঁধেছিল। ফলে জটিলতা দেখা দেয়। যা শেষ পর্যন্ত মৃত্যু ডেকে আনে তার। মিডিয়া রিপোর্ট অনুযায়ী জ্যাকুলিনের মৃত্যুর সময় তার পাশে সন্তান ক্লো এবং জুলিয়ান ছিলেন।

জ্যাকুলিনের মৃত্যুর খবরটি প্রথম প্রকাশ করে সান রাফায়েল ভেন্ডিমিয়ার সোশ্যাল নেটওয়ার্ক। এ অভিনেত্রী তার জেলার বিউটি কুইন মুকুট পেয়েছিলেন এবং ১৯৯৬ সালে আর্জেন্টিনার সান রাফায়েল এন ভেন্ডিমিয়া আঙুর ফসলের উৎসবে একটি সৌন্দর্য প্রতিযোগিতায় রানারআপ নির্বাচিত হয়েছিলেন।

জাকুলিনের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে লেখা হয়েছে, আজ আমরা আমাদের ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের দুঃখের খবর জানাচ্ছি যে―জ্যাকুলিন ক্যারিরি মারা গেছেন। যিনি ১৯৯৬ সালে পুন্টাদেল আগুয়া জেলার কুইন এবং ডিপার্টমেন্টাল রাজপ্রতিনিধি ছিলেন। এই কঠিন মুহূর্তে তার পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা।

এছাড়া গত ২ অক্টোবর একটি অফিশিয়াল বিবৃতিও জারি করা হয়েছিল, যেখানে এ অভিনেত্রীর মৃত্যুর খবর বলা হয়েছিল।

- Advertisement -

Related Articles

Latest Articles