18.7 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

স্ত্রীর যে ভিডিও ছড়িয়ে গ্রেফতার হলেন স্বামী

স্ত্রীর যে ভিডিও ছড়িয়ে গ্রেফতার হলেন স্বামী
মোজাহিদ হাসান

কিশোরগঞ্জের ভৈরবে ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্বামীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেন স্ত্রী। এ মামলায় পুলিশ বুধবার রাতে অভিযুক্ত স্বামী মোজাহিদ হাসানকে (২৮) গ্রেফতার করেছে।

মোজাহিদ শহরের কালিপুর মধ্যপাড়া এলাকার শেখ ইসহাক মিয়ার ছেলে।

- Advertisement -

মামলার এজাহার সূত্রে জানা যায়, মোজাহিদ হাসান একজন আদম ব্যবসায়ী। তার খারাপ ব্যবহার ও খারাপ চরিত্রের কারণে তার প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যান। গত ৮ মে পারিবারিকভাবে ওই নারীর সঙ্গে মোজাহিদের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর কিছুদিন যেতে না যেতেই ব্যবসার নাম করে মোজাহিদ যৌতুকের টাকার জন্য স্ত্রীকে চাপ দেয়। পরে মোজাহিদকে ১০ লাখ টাকা দেওয়া হয়।

কিছুদিন যেতে না যেতেই আরও টাকার জন্য চাপ দেয় মোজাহিদ। এতেই স্বামী স্ত্রীর মধ্যে কলহ শুরু হয়। টাকা না দিলে নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেয় স্বামী।

বিষয়টি জানতে পেরে গত ২৮ সেপ্টেম্বর কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আদালতে একটি মামলা করেন ওই নারী। আদালতের নির্দেশে ভৈরব থানার এসআই মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযুক্ত স্বামী মোজাহিদ হাসানকে গ্রেফতার করে।

এ বিষয়ের ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম জানান, আদালতের নির্দেশে মোজাহিদ হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles