23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

দ্বিতীয় বিয়ে নিয়ে রুমি বললেন, খাটে ঘুন ধরলে চেঞ্জ করতে হয়

দ্বিতীয় বিয়ে নিয়ে রুমি বললেন, খাটে ঘুন ধরলে চেঞ্জ করতে হয়
আরফিন রুমি ও অনন্যা

গায়ক ও সংগীতপরিচালক আরফিন রুমি। সংগীত ক্যারিয়ারে বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। গান গাইতে গিয়ে ২০০৮ সালে গায়িকা লামিয়া ইসলাম অনন্যার সঙ্গে তার পরিচয় হয়। পরে পারিবারিক আয়োজনে ঘর বাঁধেন তারা।

২০১২ সালে অনন্যাকে ঘরে রেখেই দ্বিতীয় বিয়ে করেন রুমি। পরবর্তীতে বিয়েকে কেন্দ্র করে নানা জটিলতার মধ্য দিয়ে যেতে হয় তাকে। এমনকী প্রথম স্ত্রীর মামলায় গ্রেপ্তারও হয়েছিলেন রুমি। তা ছাড়া ভক্তরাও বিষয়টিকে খুব ভালোভাবে গ্রহণ করেননি। দীর্ঘ দিন পর দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন এই গায়ক।

- Advertisement -

আরফিন রুমি বলেন, ‘মিডিয়ার কারো সঙ্গে কখনো আমার সম্পর্ক হয় নাই। ক্যামেরার সামনে যেমনটা দেখা যাচ্ছে, মিডিয়ার মানুষের সঙ্গে আমার সম্পর্কটা তেমনি। দর্শকদের অভিযোগ ছিল, রুমি কেন আরেকটি বিয়ে করলেন। আমি মিডিয়ার বাইরের মেয়েকে বিয়ে করেছি। আসলে, খাটে যখন ঘুন ধরবে, তখন খাট চেঞ্জ করতে হবে। আমিও চেঞ্জ করার জন্য আরেকটি নতুন খাট আগেই কিনে ফেলেছিলাম; যার জন্য দর্শকদের বিষয়টি ভালো লাগেনি।’

২০১২ সালের অক্টোবরে নিউ ইয়র্কপ্রবাসী কামরুন নেসার সঙ্গে সম্পর্কে জড়িয়ে আলোচনায় উঠে আসেন রুমি। একই বছরের ২৪ অক্টোবর রাতে নিউ ইয়র্ক থেকে ঢাকায় আসেন কামরুন নেসা। ওই রাতেই রাজধানীর পুরান ঢাকার গুলবদন দরবার শরিফে (রুমির দাদার বাড়ি) দ্বিতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রুমি।

এ বিয়ের অনুষ্ঠানে রুমির প্রথম স্ত্রী অনন্যা, মা, বড় ভাইসহ উভয় পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন। বিয়ের পর দুই স্ত্রীকে সঙ্গে নিয়ে তোলা ছবি ফেসবুকে দিয়ে ব্যাপক সমালোচিত হন এই শিল্পী। রুমির প্রথম স্ত্রী অনন্যার ঘরে আরিয়ান নামে একটি ছেলে রয়েছে। ২০১৩ সালের এপ্রিলে দ্বিতীয় স্ত্রী কামরুন নেসার সঙ্গে যুক্তরাষ্ট্রে চলে যান রুমি।

এসব কারণে দীর্ঘ দিন গান থেকেও দূরে ছিলেন রুমি। কয়েক দিন আগে মুক্তি পেয়েছে রুমির নতুন গান। ‘ওরে মন’ শিরোনামের গানটি যৌথভাবে গেয়েছেন রুমি-পড়শী। দীর্ঘ ছয় বছর পর প্রকাশিত হয়েছে এ জুটির নতুন গান।

- Advertisement -

Related Articles

Latest Articles