17.6 C
Toronto
সোমবার, মে ৬, ২০২৪

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে একাধিক চমক

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে একাধিক চমক
প্রতীকী ছবি সংগৃহীত

আর দিন তিনেক পরেই ব্যাট-বলের লড়াইয়ে বুঁদ হবে ক্রিকেট বিশ্ব। তার আগে অবশ্য দর্শকদের নাচ-গানে মাতাবেন বলিউডের একঝাঁক তারকা। নিজেদের আয়োজনকে স্মরণীয় করে রাখতে উদ্বোধনী অনুষ্ঠানে আরও অনেক চমক রাখছে ভারত।

আগামী ৫ অক্টোবর ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে ১৩তম ওয়ানডে বিশ্বকাপের। তার আগের দিন আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী ‍অনুষ্ঠান আয়োজন করবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

- Advertisement -

যদিও ভারতের ক্রিকেট বোর্ড থেকে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে দেশটির সংবাদ মাধ্যম ইনসাইডস্পোর্ট বলছে, বিশ্বকাপের উদ্বোধনী বিভিন্ন পরিবেশনায় থাকবেন বেশ কয়েকজন বলিউড অভিনেতা–অভিনেত্রী ও গায়ক–গায়িকা।

গানের মাধ্যমে দর্শকদের মাতাতে থাকবেন কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোসলে, গায়ক ও সংগীত পরিচালক শঙ্কর মহাদেভান, কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল ও অরিজিত সিং।

নাচের পরিবেশনায় দেখা যাবে রণবীর সিং ও তামান্না ভাটিয়াকে। রণবীর অবশ্য বিশ্বকাপের অফিশিয়াল থিম সংয়েও অংশ নিয়েছিলেন।

নাচ-গানের পাশাপাশি লেজার শো ও আতশবাজির মাধ্যমে তুলে ধরা হবে ভারতের ইতিহাস ও ঐতিহ্য। উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকবেন ১০ দলের অধিনায়ক। এছাড়া আইসিসি ও বিসিসিআইয়ের উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত থাকবেন।

অনুষ্ঠান শুরু হবে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায়। একই মাঠে পরের দিন ‍মুখোমুখি হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড। ওই ম্যাচের টিকিট দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হতে পারবেন দর্শকরা।

- Advertisement -

Related Articles

Latest Articles