15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

প্লাস্টিক সার্জারির পর ধুকে ধুকে মৃত্যু অভিনেত্রীর

প্লাস্টিক সার্জারির পর ধুকে ধুকে মৃত্যু অভিনেত্রীর
আর্জেন্টিনার অভিনেত্রী সিলভিনা লুনা

প্লাস্টিক সার্জারি করানোর পর শারীরিক নানা জটিলতার কারণে ৪৩ বছর বয়সে মারা গেলেন আর্জেন্টিনার অভিনেত্রী সিলভিনা লুনা। তিনি একজন অভিনেত্রী, মডেল এবং টিভি উপস্থাপিকা।

২০১১ সালে তার প্লাস্টিক সার্জারি করানো হয়। এর সঙ্গে নানাবিধ সমস্যা দেখা দেয়। তার কিডনি নষ্ট হয়ে যায়। তার আইনজীবী ফার্নান্দো বুরনান্দো মৃত্যুর খবর প্রচার করেন। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

- Advertisement -

তার আইনজীবী বলেছেন, লুনাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। কিন্তু পরিবারের সদস্যরা তা সরিয়ে ফেলার সিদ্ধান্ত নেন। ফলে তার মৃত্যু নিশ্চিত করা হয়। তার এক বন্ধু ও অভিনেতা গুস্তাভো কোন্টি ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন তার মৃত্যুর এ খবরে।

তাতে বলেছেন, আমরা সবসময় তোমাকে ভালোবাসি। আমরা সবাই এই একই পথে ধাবিত। হৃদয়ের বন্ধনে আমরা একসঙ্গে বাঁধা থাকবো। কারণ তোমাকে আমার পরিবার পছন্দ করেছিল।

বুয়েন্স এয়ারস টাইমসের মতে, লুনা মারা গিয়েছেন যে বয়সে, তাতে সবাই হতাশ। অনেক বছর ধরে তিনি স্বাস্থ্যগত সমস্যায় ভুগছিলেন। এ সময় তাকে বার বার হাসপাতালে দৌড়াতে হয়েছে। কসমেটিক সার্জারি করার সময় তার শরীরে যে বিষাক্ত পদার্থ প্রবেশ করেছে তার কারণে একে একে নানাবিধ অসুস্থতা তাকে গ্রাস করেছে। এ জন্য কসমেটিক সার্জারি করা ডাক্তার আনিবল লোটোকির বিরুদ্ধে মামলা হয়েছে।

শারীরিক জটিলতার কারণে তার কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন দেখা দেয়। সপ্তাহে তিনবার ডায়ালাইসিস করাতে হতো। প্রতিটি ডায়ালাইসিসে সময় লাগতো চার ঘণ্টা।

এ বছর এপ্রিলে অনলিফ্যানস মডেল হিসেবে পরিচিত ক্রিস্টিনা অ্যাশটেন গোরকানি প্লাস্টিক সার্জারির পর মারা যান হার্ট অ্যাটাকে। তার বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। ভারতের ব্যাঙ্গালুরুতে প্লাস্টিক সার্জারির পর মে মাসে মারা যান তরুণ টিভি অভিনেতা চেতনা রাজ।

- Advertisement -

Related Articles

Latest Articles