21.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

জন্মদিনের পার্টির কথা বলে হোটেলে ডেকে কিশোরীকে যৌন হেনস্তা

জন্মদিনের পার্টির কথা বলে হোটেলে ডেকে কিশোরীকে যৌন হেনস্তা

ভারতের পশ্চিমবঙ্গে জন্মদিনের পার্টির কথা বলে বান্ধবীকে হোটেলে ডেকে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে চার যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় হোটেল ম্যানেজারসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর বয়স ১৫ বছর। হুগলির চুঁচুড়ার বাসিন্দা মেয়েটি। তাকে হোটেলে নিয়ে যায় এক যুবক। সেখানে তার আরও কয়েকজন বন্ধু ছিলেন। তারাই কিশোরীকে যৌন হেনস্তা করেন।

পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যায় কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান দেবপ্রিয় বিশ্বাস নামে এক যুবক। মেয়েটি বাড়িতে জানায় বন্ধুর জন্মদিনের পার্টি আছে। তাছাড়া যে যুবক নিমন্ত্রণ করতে যান, তিনি পূর্বপরিচিত। একই এলাকাতেই বাড়ি। ফলে বাড়ির কেউ আপত্তি জানায়নি।

এদিকে সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলেও মেয়ে বাড়ি না ফেরায় দুশ্চিন্তায় পড়ে যান অভিভাবকরা। রাত ১০টার পর বিভিন্ন জায়গায় মেয়েকে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও পাওয়া যায়নি তাকে। এরপর ভুক্তভোগীর মা থানায় অপহরণের অভিযোগ করেন। জানান, অসৎ উদ্দেশ্যে তার মেয়েকে কোথাও আটকে রাখা হয়েছে।

পুলিশ তদন্তে নেমে চুঁচুড়ার বাস স্ট্যান্ডের সামনে শহরের একটি হোটেল থেকে ওই কিশোরীকে উদ্ধার করে। এরপর দেবপ্রিয়সহ চার যুবককে গ্রেপ্তার করা হয়। গতকাল অভিযুক্তদের চুঁচুড়া আদালতে তোলা হলে বিচারক তাদের পাঁচ দিনের রিমান্ডের অনুমতি দেন।

- Advertisement -

Related Articles

Latest Articles