15.7 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

গোয়েন্দা নজরদারিতে সানি লিওনিসহ একঝাঁক তারকা

গোয়েন্দা নজরদারিতে সানি লিওনিসহ একঝাঁক তারকা
বলিউড অভিনেত্রী সানি লিওনি

গোয়েন্দা নজরদারিতে রয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওনিসহ ভারত ও পাকিস্তানের একঝাঁক তারকা। ভারতের আর্থিক অনিয়ম তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের (ইডি) তালিকায় নাম রয়েছে তাদের।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, মহাদেব অনলাইন বেটিং অ্যাপের দুর্নীতিতে অভিযুক্ত সৌরভ চন্দ্রকরের বিয়েতে যোগ দেওয়ায় ইডির নজরদারিতে রয়েছেন এ তারকারা। সম্প্রতি অভিযান চালিয়ে মুম্বাই, কলকাতা এবং ভোপাল থেকে মহাদেব বেটিং অ্যাপের ৪১৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। এই অ্যাপের মালিক সৌরভ চন্দ্রকর গত ফেব্রুয়ারিতে পালিয়ে দুবাই চলে যান। সেখানে ২০০ কোটি টাকা খরচ করে তিনি বিয়ে করেন, যে বিয়েতে বসে চাঁদের হাট।

- Advertisement -

সৌরভের বিয়েতে যেসব তারকারা অংশ নিয়েছিলেন তারা সবাই আছেন ইডির নজরে। এ তালিকায় সানি লিওনি ছাড়া রয়েছেন টাইগার শ্রফ, ভারতী সিং, এলি আব্রাম, ভাগ্যশ্রী, নুসরাত বারুচ্চা, ক্রুষ্ণা অভিষেক, কৃতি খারবন্দ এবং পাকিস্তানি সংগীতশিল্পী নুসরাত ফতেহ আলি খান ও আতিফ আসলাম।

২০০ কোটি টাকার ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বলিউডের বহু তারকা। তাঁরাই এবার ইডির নজরে। সেই তালিকায় জ্বলজ্বল করছে সানি লিওনি, টাইগার শ্রফ, নেহা কক্কর-সহ আরও তারকার নাম। ইডির পাঠানো লিস্টে আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতী খারবান্দা, নুসরত বারুচা থেকে ক্রুষ্ণা অভিষেক-এর নামও রয়েছে।

ইডি সূত্রে খবর, যে তারকারা সৌরভের আমন্ত্রিত ছিলেন, তারা সবাই মুম্বাইয়ের এক কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে মোটা টাকার ওই বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন।

উল্লেখ্য, প্রাইভেট জেটে করে বরযাত্রীদের নাগপুর থেকে দুবাই নিয়ে যাওয়া হয়েছিল সৌরভের বিয়েতে। শুধু তাই নয়, বিদেশ থেকেও তার বিয়েতে অতিথিরা এসেছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles