22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

অক্টোবরে বিয়ে হচ্ছে না আমিরের মেয়ে ইরার

অক্টোবরে বিয়ে হচ্ছে না আমিরের মেয়ে ইরার
ইরা ও নূপুর

আমির খানের কন্যা ইরার নূপুর নামের এক ফিটনেস এক্সপার্টকে বিয়ে করার কথা। ২০২২ সালের নভেম্বর মাসে বাগদান পর্বও সেরে ফেলেছেন তাঁরা।

পরের মাসেই- অর্থাৎ অক্টোবর মাসের ৩ তারিখেই নাকি বিয়ে করার কথা ছিল আমির খানের একমাত্র কন্যা ইরা খান এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখারের। এর অর্থ আর তিন সপ্তাহ পরই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছিলেন তাঁরা।

- Advertisement -

তবে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর, ২০২৩) ইনস্টাগ্রাম স্টোরিতে ইরা লিখেছিলেন, “না, না। ৩ অক্টোবর আমাদের বিয়ে হচ্ছে না। পরে আপনারা জানতে পারবেন। কারণ, সেই সময় আমি নিজেই বিষয়টা নিয়ে খুব উত্তেজিত থাকব।

এতটাই উত্তেজিত থাকব যে আপনারা বিষয়টাকে এড়িয়েই যেতে পারবেন না।”

শোনা যাচ্ছে, ইরা এবং নূপুরের বিয়ে নাকি হওয়ার কথা রাজস্থানের সুন্দর শহর উদয়পুরে। তিন দিন ধরে নাকি বিয়ে করতেন তারা। পরিবার-পরিজনেরা সেই বিয়েতে থাকতেন।
বিয়ের সব আচার-অনুষ্ঠানও নাকি পালন করা হতো। সেই বিয়েতে নাকি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অল্পসংখ্যক মানুষই আমন্ত্রিত থাকতেন। শোনা যাচ্ছিল, বিয়ে নিয়ে নাকি দারুণ উচ্ছ্বসিত ছিলেন আমির খানও।

নূপুর একজন ফিটনেস ট্রেনার। ইতালিতে প্রেম পর্ব শুরু বহুদিন আগে।
২০২২ সালের নভেম্বর মাসে বাগদান পর্ব সেরেছেন ইরা-নূপুর। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিরের দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত এবং কিরণ রাও। আমিরের ভাগ্নে ইমরান খানও গিয়েছিলেন সেই অনুষ্ঠানে।

১৯৯৭ সালে আমির এবং তাঁর তৎকালীন স্ত্রী রিনা দত্তের কোল আলো করে জন্ম হয় ইরার। ২০১৯ সালে নিজের প্রথম নাটক পরিচালনা করেন ইরা। নাটকটির নাম ছিল ‘মিডিয়া’। আমির এবং রিনার একটি ছেলেও আছে। তিনিও অভিনয়ে নাম লেখাতে চলেছেন সম্প্রতি।

- Advertisement -

Related Articles

Latest Articles