22.1 C
Toronto
শুক্রবার, জুলাই ১২, ২০২৪

বর সাজা হলো না জুয়েলের, আগের দিন মৃত্যু

বর সাজা হলো না জুয়েলের, আগের দিন মৃত্যু
জুয়েল রানা

আগামীকাল শুক্রবার তার বিয়ে। বাড়িতে প্রস্তুতিও প্রায় শেষ। এসেছেন স্বজন ও অতিথিরাও। বর সাজার আগে জুয়েল গিয়েছিলেন চুল-দাড়ি কাটাতে বাজারে।
ফেরার পথেই সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তার। বিয়েবাড়ির আনন্দ নিমেষেই শোকে রূপ নেয়।

দুর্ঘটনাটি ঘটে রাজশাহীর বাঘা উপজেলার বাঘা-চারঘাট মহাসড়কে। জুয়েল রানা (২৪) উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর বান্দা বটতলা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

- Advertisement -

জানা যায়, জুয়েল রানা বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে চুল-দাড়ি কাটাতে বিনোদপুর বাজারে যান। সেখান থেকে বিকেল ৩টার দিকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। বাঘা-চারঘাট মহাসড়কের বিনোদপুর সাজির বটতলা এলাকায় পৌঁছলে অপর দিক থেকে আসা ভুডভুটি (স্থানীয় তিন চাকার গাড়ি) নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

জুয়েল রানার বাবা গোলাম মোস্তফা জানান, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) একই উপজেলার মীরগঞ্জ গ্রামের এক তরুণীর সঙ্গে জুয়েলের বিয়ের দিন ঠিক ছিল। বাড়িতে প্রস্তুতিও শেষ পর্যায়ে। বিনোদপুর বাজার থেকে মোটরসাইকেলে ফেরার পথে তার মৃত্যু হয়েছে।

বাঘা ফায়ার সার্ভিস অফিসের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ৯৯৯-এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাঘা থানায় দেওয়া হয়েছে। তারা ব্যবস্থা নেবে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, কারো কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles