18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

‘জো জোনাস আমার কাছে নগ্ন ছবি চেয়েছিলেন’

‘জো জোনাস আমার কাছে নগ্ন ছবি চেয়েছিলেন’
ছবি সংগৃহীত

বিয়ের চার বছর পর আলাদা হয়ে যাচ্ছেন অভিনেত্রী সোফি টার্নার ও সঙ্গীতশিল্পী জো জোনাস দম্পতি। ভালোবাসার সম্পর্ককে গভীর করতে একবার নয়, দুইবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। তবে সে সুখ বেশি দিন স্থায়ী হলো না, সম্পর্কে তিক্ততার কারণেই নাকি বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন জো। নতুন খবর হচ্ছে- প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিকের বড় ভাই জো জোনাসের ওপর যৌন হেনস্তার অভিযোগ এনেছেন অন্য এক অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় সোফি টার্নার ও জো জোনাস দম্পতির বিচ্ছেদের কথা প্রকাশ পেতেই জো এর ওপর এমন যৌন হেনস্তার অভিযোগ এনেছেন আমেরিকান তারকা, অভিনেত্রী অ্যালেক্সা নিকোলাস।

- Advertisement -

অভিনেত্রী লিখেছেন, ‘আমি জো জোনাসের সঙ্গে দেখা করেছি যখন আমরা কিশোর ছিলাম এবং শুধু বলি তিনি সেই লোক যিনি একটি বিশুদ্ধ আংটি পরেছিলেন কিন্তু নগ্ন হওয়ার জন্য জিজ্ঞাসা করেছিলেন।’

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, টিনএজ অর্থাৎ কিশোরী বয়সে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন অ্যালেক্সা। আর ওই সময়ে তার যৌন হেনস্তাকারী ছিলেন কিশোর বন্ধু জো মানে প্রিয়াঙ্কার ভাসুর।

আমেরিকার সংবাদমাধ্যমে অভিনেত্রী অ্যালেক্সা গায়ক জো এর ওপর তার অভিযোগ করেন। জানান, অবিবাহিত জো নাকি প্রায়ই তাকে বিরক্ত করতেন। তাদের বিশেষ মুহূর্তের ছবি চাইতেন।

৩১ বছর বয়সী এই অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন যে প্রাক্তন ডিজনি চ্যানেল তারকা জো, যিনি সম্প্রতি স্ত্রী সোফি টার্নার সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন, তাকে তার (অভিনেত্রীর) নিজের ঝুঁকিপূর্ণ ছবি পাঠাতে বলেছিলেন। অথচ জো বিয়ের জন্য নিজের কুমারীত্ব রক্ষা করতে আবেদনের প্রতীক হিসাবে একটি আংটি পরেছিলেন।

জো এবং তার ভাই নিক এবং কেভিন জোনাস বিশুদ্ধ আংটি পরার জন্য পরিচিত ছিলেন, যখন তারা প্রথম জোনাস ব্রাদার্স নামে বিখ্যাত হয়েছিলেন। আংটিগুলি বিবাহ পর্যন্ত যৌনতা থেকে বিরত থাকার প্রতিশ্রুতির প্রতীক। তবে ব্যান্ডটি পরে ২০১৩ সালে রিংগুলি সরিয়ে দেয় এবং স্বীকার করে যে তারা নিখুত ছিলেন না।

তবে জোয়ের বিরুদ্ধে এমন অভিযোগ এই প্রথম নয়। এর আগেও একাধিক বার তার বিরুদ্ধে এমন যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। এক অনুষ্ঠানে সে তথ্য জোয়ের প্রাক্তন স্ত্রী সোফিও ফাঁস করেছিলেন।

যদিও কেউ কেউ বলছেন, হঠাৎ এতদিন পরে জোয়ের বিরুদ্ধে অভিযোগ করে আলোচনায় আসতে চাইছেন অ্যালেক্সা। এদিকে অ্যালেক্সার করা অভিযোগের জবাব দিয়েছেন জো।

লস এঞ্জেলেসে ডোজার স্টেডিয়ামের এক অনুষ্ঠানে নাম প্রকাশ না করে ইঙ্গিতে জো বলেছেন, ‘চার বছর এক অসাধারণ দাম্পত্যের পর আমরা যৌথভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিই। গত সপ্তাহটা খুব কঠিন ছিল আমার জন্য। এটুকু বলতে পারি, এমন কোনও কথায় বিশ্বাস করবেন না যা আমার মুখে শোনেননি।’

- Advertisement -

Related Articles

Latest Articles