4.3 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

জয়ার চরিত্র নিয়ে রহস্য

জয়ার চরিত্র নিয়ে রহস্য
জয়া আহসান

যতটা ঢালিউডে দেখা যায়, তার চেয়ে বেশি টলিউডের মধ্যমণি হয়ে উঠেছেন জয়া আহসান। ঢাকার সিনেমার চেয়েও কলকাতায় তাঁর ব্যস্ততা বেশি। নিজের যোগ্যতা দিয়ে টলিপাড়া শাসন করছেন তিনি।

গত পাঁচ বছর সৃজিত মুখার্জির সিনেমায় দেখা যাচ্ছিল না জয়াকে। বেশ অবাক করার মতোই বিষয় ছিল এটি। ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিল রাজা’ ছবি উপহার দেওয়ার পরও সৃজিতের সঙ্গে পাঁচ বছরের গ্যাপ!

- Advertisement -

তবে ভক্তদের জন্য সুখবর হচ্ছে, ‘দশম অবতার’ দিয়ে আবার ফিরছেন এ জুটি। ইতোমধ্যে সিনেমাটির টিজারও প্রকাশ হয়েছে। সেখানে কালো পোশাকের ওপর মেরুন ব্লেজার পরা অবস্থায় দেখা যায় বাংলাদেশের অভিনেত্রীকে। সোফায় বসে কারও দিকে গভীর দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি।

জানা গেছে, এবার জয়াকে পুলিশ রূপেই হাজির করছেন সৃজিত।

জয়ার সঙ্গে তাঁর চরিত্রটি নিয়ে যোগাযোগ করা হলে তিনিও রহস্য রাখলেন। জানালেন, ধীরে ধীরে সবাই জানবে। আপাতত যে রহস্য তৈরি হয়েছে, সেটা নিয়েই থাকা যাক। নিজের চরিত্র নিয়ে তেমন খোলাসা না করলেও সৃজিতের সঙ্গে যে কাজের অভিজ্ঞতা বরাবরই ভালো, তা বলতে ভুল করলেন না অভিনেত্রী।

বললেন, ‘সৃজিতের ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা বরাবরই ভালো। যে ছবিতে রয়েছে একঝাঁক ঝানু অভিনেতা। সেখানে কাজের অভিজ্ঞতা নতুন করে কিছু থাকে না।’

জয়া আহসান ছাড়াও ‘২২ শে শ্রাবণ’র প্রবীর রায়চৌধুরী চরিত্রের অভিনেতা প্রসেনজিৎ, ‘ভিঞ্চি দা’ সিনেমার বিজয় পোদ্দার চরিত্রের অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ফিরছেন ‘দশম অবতার’ সিনেমায়। সঙ্গে যীশু সেনগুপ্তও রয়েছেন। সিনেমার সংগীতের দায়িত্ব নিয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম, ইন্দ্রদীপ দাশগুপ্ত।

- Advertisement -

Related Articles

Latest Articles