18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

পয়লিয়েভরের নমনীয় ভাবমূর্তী তুলে ধরতে বিজ্ঞাপন

পয়লিয়েভরের নমনীয় ভাবমূর্তী তুলে ধরতে বিজ্ঞাপন
কনজার্ভেটিভ নেতা পিয়েরে পয়লিয়েভর যখন একটি ভয়েস ওভারে এটা বলছেন তখন শটটি তার মুখে আরও কক্ত করে ধরছিল

‘সবকিছুই ভেঙে পড়েছে বলে মনে হচ্ছে।’ কনজার্ভেটিভ নেতা পিয়েরে পয়লিয়েভর যখন একটি ভয়েস ওভারে এটা বলছেন তখন শটটি তার মুখে আরও কক্ত করে ধরছিল। বক্তৃতা, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং সমাবেশে বহুবার তিনি এই বাক্যটি উচ্চারণ করেছেন। এখন তিনি এটি বলছেণ ২৯ সেকেন্ডের একটি বিজ্ঞাপনে। প্রচারণার অংশ হিসেবে দলটি এ সপ্তাহে যেসব বিজ্ঞাপন প্রচার করছে এটি সেগুলোর একটি। ৩০ লাখ ডলার ব্যয়ে এ প্রচারণা গ্রীষ্মের বাকি সময় এবং হেমন্ত পর্যন্তও চলবে।

বিজ্ঞাপনটিতে একটি আশাবাদী বার্তা দেওয়া হচ্ছে এবং তা হলো কানাডাকে মেরামত করা সম্ভব এবং পয়লিয়েভর হচ্ছেন সেই নেতা যিনি এটা করতে পারেন। কিন্তু তার আগে কানাডিয়ানদের তার ওপর আস্থা স্থাপন করতে হবে।

- Advertisement -

প্রধানমন্ত্রীর পদ প্রত্যাশী সবাইকেই ভোটারদের এটা বোঝাতে হবে যে, তারা তাদের সময়ে সবচেয়ে যোগ্য। কিন্তু সমীক্ষা বলছে, পয়লিয়েভরের প্রতি নেতিবাচক মনোভাব পোষণকারীর সংখ্যা তুলনামূলক বেশি। যদিও সাম্প্রতিক সমীক্ষায় কিছুটা আশাবাদী হতে পারে দলটি।

কনজার্ভেটিভ নেতা হিসেবে পয়লিয়েভরের দায়িত্ব গ্রহণের এক বছর পূর্তি হয়েছে এবং বিজ্ঞাপনগুলো তার ভাবমূর্তী উন্নত করার একটা চেষ্টা। এ ছাড়া আগামী মাসে কুইবেক সিটিতে অনুষ্ঠেয় নীতি সম্মেলনে পয়লিয়েভরকে প্রধানমন্ত্রী প্রার্থীর হিসেবে তুলে ধরার প্রস্তুতি নিচ্ছে দলটি।

সুমা স্ট্র্যাটেজির ভাইস চেয়ার ও দলীয় কর্মী কেট হ্যারিসন বলেন, দলের পক্ষে পয়লিয়েভরকে সংজ্ঞায়িত করার একটা উপায় হচ্ছে এই বিজ্ঞাপনগুলো। এমনটা লিবারেলরাও করে থাকে এবং নির্বাচনের সময় তারা এর ফল পেয়ে থাকে। ভোটাররা জানতে চান, তাদের রাজনীতিবিদদের উদ্দেশ্য সম্পর্কে। প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এ ব্যাপারে বেশ পারদর্শী।

- Advertisement -

Related Articles

Latest Articles