13 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

আমি এখন প্রেম করছি না, করলে সবাই জানত : জেসিয়া ইসলাম

আমি এখন প্রেম করছি না, করলে সবাই জানত : জেসিয়া ইসলাম
জেসিয়া ইসলাম

‘আমি এখন প্রেম করছি না, প্রেম করলে সবাই জানত।’ সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই বললেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত অভিনেত্রী জেসিয়া ইসলাম।

এরই মধ্যে তাঁর অভিনীত সিনেমা ‘এম আর নাইন : ডু অর ডাই’ মুক্তি পেয়েছে। সিনেমাটি দিয়ে সে অর্থে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি জেসিয়া।
যদিও এই সিনেমার জন্য প্রচুর আত্মত্যাগ করতে হয়েছে তাঁকে। মারপিট শিখতে হয়েছে, ঝুঁকিপূর্ণ শট দিতে গিয়ে আহতও হয়েছেন। কিন্তু ফাইনালি সেসব কাজের স্বীকৃতি দর্শকরা এখনো দিল না।

- Advertisement -

জেসিয়া বলেন, ‘এই সিনেমার শুটিং করতে গিয়ে প্রচুর পরিশ্রম করতে হয়েছে।
অনেক ঝুঁকিপূর্ণ শট দিয়েছি। আহতও হয়েছি। বলতে গেলে এম আর নাইন আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ সিনেমা। কেননা এই সিনেমা করতে গিয়েই আমাকে অনেক নতুন কাজ শিখতে হয়েছে। নতুন টার্ম শিখেছি, শিখেছি ফাইটিং।’

জেসিয়ার সম্পর্ক ছিল সালমান মুক্তাদিরের সঙ্গে। এরই মধ্যে সালমান মুক্তাদির বিয়ে করে থিতু হয়েছেন। জেসিয়ার সঙ্গে সম্পর্ক আগেই ভেঙে গিয়েছিল। সালমানের বাড়ির সামনে গিয়ে জেসিয়া অনেক ’সিন ক্রিয়েট’ করেছিলেন।
সেসব পুরনো কথা। তা হলে নতুন কথা কী? সেটা জানতেই প্রশ্ন করা হয়, ‘নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন কি না?’

জেসিয়া বললেন, ‘না, আমি নতুন কোনো সম্পর্কে জড়াইনি। প্রেম করছি না আমি। প্রেম করলে সবাই জানত। আপাতত এসব নিয়ে ভাবছি না। বিয়ের পরিকল্পনাও আপাতত নেই আমার।’

সিনেমা প্রসঙ্গে জেসিয়া বলেন, ‘আমি এটাকে একটা সুযোগ হিসেবে নিয়েছি। আমি মনে করি এটি আমার জন্য আশীর্বাদ হয়ে আসছে। আমি চেষ্টা করব আমার দর্শকদের মন রক্ষা করে চলার।’

পাঁচ বছর মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চ্যাম্পিয়ন মুকুট অর্জন করেন জেসিয়া ইসলাম। এর আগে মডেলিং করতেন। প্রতিযোগিতার পরও বিভিন্ন পণ্য প্রতিষ্ঠানের স্থিরচিত্রের মডেল হন। এরই মধ্যে টুকটাক নাটকে অভিনয় করলেও এখন অভিনয়কে পেশা হিসেবে নিতে চান তিনি। জেসিয়া অভিনীত প্রথম নাটকের নাম ‘ছবি প্রতিচ্ছবি’। ‘এম আর নাইন : ডু অর ডাই’ দিয়ে চলচ্চিত্রে অভিষিক্ত হলেন জেসিয়া।

- Advertisement -

Related Articles

Latest Articles